কলাপাড়ায় সাংবাদিক রফিক বিশ্বাসের পরিবারকে আর্থিক সহায়তার চেক প্রদান

প্রথম পাতা » গণমাধ্যম » কলাপাড়ায় সাংবাদিক রফিক বিশ্বাসের পরিবারকে আর্থিক সহায়তার চেক প্রদান
শুক্রবার ● ১৩ ডিসেম্বর ২০১৯


কলাপাড়ায় সাংবাদিক রফিক বিশ্বাসের পরিবারকে আর্থিক সহায়তার চেক প্রদান

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়ায় প্রয়াত সাংবাদিক রফিক বিশ্বাসের পরিবারকে প্রেসক্লাব কল্যান তহবিল থেকে ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক হস্তান্তর করা হয়েছে।
বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় প্রেসক্লাব অডিটরিয়ামে ক্লাব সভাপতি মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: শফিকুল আলম বাবুল, বরিশাল মৎস্য গবেষনা প্রকল্পের কর্মকর্তা মো: কামরুল ইসলাম, প্রেসক্লাবের সহ সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু প্রমূখ। প্রেসক্লাব সম্পাদক এসএম মোশারেফ হোসেন মিন্টু’র সঞ্চালনায় চেক হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিপুল চন্দ্র হাওলাদার, মো: শফিকুল আলম বাবুল, মো: কামরুল ইসলাম, সাংবাদিক বশির উদ্দীন বিশ্বাস, শিহাব পারভেজ মিঠু, নেছার উদ্দিন আহমেদ টিপু ও প্রয়াত সাংবাদিক রফিক বিশ্বাসের ছেলে হেলাল বিশ্বাস। অনুষ্ঠানে প্রেসক্লাব কল্যাণ তহবিল থেকে প্রদেয় আর্থিক সহায়তার চেক পরিবারের পক্ষে গ্রহন করেন হেলাল বিশ্বাস।
প্রসংগত, কলাপাড়া প্রেসক্লাবের প্রবীন সাংবাদিক রফিক বিশ্বাস ২৩ সেপ্টেম্বর ২০১৯ সোমবার রাত অনুমান ৩টার দিকে ৮০ বছর বয়সে (বার্ধক্যজনিত কারনে) মৃত্যুবরন করেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত তিনি দৈনিক দেশবাংলা ও দৈনিক প্রভাত সহ একাধীক জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সুনামের সাথে উপকূলীয় অঞ্চলের খবর সরবরাহ করেছেন।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৩:৩৮ ● ৩৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ