দশমিনায় আ’লীগের সভাপতি আজিজ ও সাধারণ সম্পাদক লিটন

প্রথম পাতা » রাজনীতি » দশমিনায় আ’লীগের সভাপতি আজিজ ও সাধারণ সম্পাদক লিটন
রবিবার ● ২৪ নভেম্বর ২০১৯


দশমিনায় আ’লীগের সভাপতি আজিজ সাধারন সম্পাদক লিটন

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দশমিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃ আজিজ এবং সাধারণ সম্পাদক এ্যাড. ইকবাল মাহামুদ লিটন নির্বাচিত হয়েছেন। একক প্রার্থীর কারনে সভাপতি আঃ আজিজ মিয়া এবং ভোটের মাধ্যামে সাধারন সম্পাদক এ্যাড. ইকবাল মাহামুদ লিটন নির্বাচিত হন।
শনিবার উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের কাউন্সিল শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন। কমিটির অন্য পদগুলো পরে ঘোষণা করা হবে বলে জানানো হয়। এর আগে শনিবার সকাল ১০টায় মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য গবেষনা বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ আফজাল হোসেন।
প্রথম অধিবেশন শেষে বেলা সাড়ে ৩টায় বিদ্যালয়ের হলরুমে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সভাপতি পদে-১জন এবং সাধারন সম্পাদক পদে-৭জন প্রার্থী হয়। সভাপতি পদে অন্য প্রার্থী না থাকায় সভাপতি আঃ আজিজ মিয়া। কাউন্সিলদের ভোটে সাধারন সম্পাদক এ্যাড. ইকবাল মাহামুদ লিটন নির্বাচিত হয়েছে বলে রাত ৮টায় দলীয় সূত্রে জানা যায়।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১১:০৩:১২ ● ৮০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ