বাবুগঞ্জে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন
সোমবার ● ৪ নভেম্বর ২০১৯


বাবুগঞ্জে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বাবুগঞ্জের ঐতিহ্যবাহী মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের গভর্নিং বডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলালের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (৪ নভেম্বর) প্রতিষ্ঠানের পক্ষে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের অধ্যক্ষ প্রণব কুমার বেপারী। লিখিত বক্তব্যে তিনি বলেন, স্বনামধন্য উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল ২০১৭ সালে মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহনের পর থেকে প্রতিষ্ঠানের উন্নয়ন ও শিক্ষক-কর্মচারীদের বেতন বাবদ ব্যক্তিগতভাবে প্রায় ১০ লক্ষাধিক টাকার বেশি নিজেই দান করেছেন। তিনি সভাপতি নির্বাচিত হওয়ার পর বিগত ২ বছরে তার ঐকান্তিক প্রচেষ্টায় প্রতিষ্ঠানটি একতলা থেকে তিনতলায় রূপ লাভ করে ও একটি বৃহৎ অডিটোরিয়াম নির্মিত হয়। যা নজিরবিহীন এবং বাবুগঞ্জ উপজেলার অন্য কোনো শিক্ষা প্রতিষ্ঠানে নেই। এছাড়াও তিনি শিক্ষার্থীদের জন্য ২০০ জোড়া নতুন বেঞ্চ, শিক্ষকদের ৪০টি চেয়ার ও বর্ধিত ভবনসহ ক্লাসরুমের জন্য ৬০টি বৈদ্যুতিক ফ্যানের ব্যবস্থা করেন। অথচ একটি কুচক্রী মহল তাকে সামাজিক এবং রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য মোস্তাক আহমেদ রিপন নামের বিতর্কিত একটি আইডি থেকে বাবুগঞ্জের খবর নামে একটি ফেসবুক গ্রুপে মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজের এমপিওভুক্তির বিষয়ে ২৫ লক্ষ টাকা চাঁদা উত্তোলন সম্পর্কিত মিথ্যা, বানোয়াট ও কুরুচিপূর্ণ একটি পোস্ট দেওয়া হয়।
বাবুগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল ও কলেজকে জড়িয়ে ভবিষ্যতে এ ধরনের জঘন্য ষড়যন্ত্র কিংবা মানহানিকর অপপ্রচার বা গুজব ছড়ালে প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহনের জন্য সংবাদ সম্মেলনে হুঁশিয়ারি দেন অধ্যক্ষ।

এএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৯:০৫ ● ২৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ