আমতলীতে ৫’শ ৯০ পিস ইয়াবাসহ দুই বোন গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ৫’শ ৯০ পিস ইয়াবাসহ দুই বোন গ্রেফতার
শনিবার ● ২৬ অক্টোবর ২০১৯


আমতলীতে ৫’শ ৯০ পিস ইয়াবাসহ দুই বোন গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী লঞ্চঘাট থেকে ৫শ’৯০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা দুই বোনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার সকালে।
পুলিশ সুত্রে জানাগেছে, আমতলী পৌরসভার পশ্চিম আমতলী গ্রামের মিজানুর রহমান তার স্ত্রী বিথি আক্তার (২২) ও শালিকা কিশোরী লামিয়া আক্তারকে (১৩) দিয়ে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। শুকবার বিকেলে মিজানুর রহমান, দুই বোন বিথি ও লামিয়া ৫’শ ৯০ পিস ইয়াবা নিয়ে এমভি ইয়াদ লঞ্চ যোগে ঢাকা থেকে আমতলীতে আসে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে আমতলী থানার ওসি আবুল বাশার, এসআই ফয়সাল আহম্মেদ ও এএসআই সিদ্দিকুর রহমানের নেতৃত্বে লঞ্চঘাটে অভিযান চালিয়ে দুই বোনকে আটক করে কিন্তু মাদক বিক্রির মুল হোতা মিজানুর রহমান পালিয়ে যায়। পরে দুই বোনের শরীর তল্লাশী করে ৫’শ ৯০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ ঘটনায় আমতলী থানায় মিজানুর রহমান, বিথি ও লামিয়ার বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ ওইদিনই দুই বোনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, মিজানুর রহমান তার স্ত্রী ও শালিকাকে দিয়ে মাদক বিক্রি করে আসছে। শনিবার সকালে দুই বোনকে গ্রেফতার করা হয়েছে। মিজানুর রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরো বলেন দুই বোনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরন করা হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৭:৫০ ● ৩৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ