শূন্যতা পূরণে জাপা অন্যতম রাজনৈতিক শক্তি: জিএম কাদের

প্রথম পাতা » রাজনীতি » শূন্যতা পূরণে জাপা অন্যতম রাজনৈতিক শক্তি: জিএম কাদের
বৃহস্পতিবার ● ২৬ সেপ্টেম্বর ২০১৯


শূন্যতা পূরণে জাপা অন্যতম রাজনৈতিক শক্তি: জিএম কাদের

ঢাকা সাগরকন্যা অফিস॥

দেশের রাজনৈতিক শূন্যতা পূরণে যে কয়টি রাজনৈতিক শক্তি আছে, এর মধ্যে জাতীয় পার্টি (জাপা) অন্যতম বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তিনি বলেন, দেশের মানুষ জাপাকে আগামি দিনে দেশ পরিচালনার দায়িত্ব দেবে।
বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে দলটির চেয়ারম্যানের বনানী অফিসে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা জাপার নব গঠিত আহ্বায়ক কমিটির নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাতের সময় তিনি এসব কথা বলেন।
এ সময় জাপা চেয়ারম্যান জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কিশোরগঞ্জ উপজেলা জাপার নবগঠিত আহ্বায়ক কমিটির নেতারা। জিএম কাদের বলেন, আমরা বিজয়ের জন্য রাজনীতি করি। তাই দলকে আরও শক্তিশালী করতে হবে। আমরা এরশাদের স্বপ্ন বাস্তবায়নে রাজনীতি করছি। তিনি আরও বলেন, জাপাকে আরও শক্তিশালী করতে হবে। সাধারণ মানুষের মাঝে জাপাকে আস্থার রাজনৈতিক শক্তিতে পরিণত করা হবে। সাধারণ মানুষের প্রত্যাশা অনুযায়ী কর্মসূচি দিয়ে জাপা সাধারণ মানুষের আস্থা অর্জন করবে। সাধারণ মানুষ এখন জাপার খোঁজ রাখে মন্তব্য করে দলটির চেয়ারম্যান বলেন, জাপার দিকে তাকিয়ে আছে দেশবাসী। আমরা সাধারণ মানুষের আস্থা নিয়ে এরশাদের প্রাদেশিক সরকার ব্যবস্থা প্রবর্তন করবো, বেকারত্ব দূর করবো, উপজেলা পরিষদকে আরও শক্তিশালী করবো, তৃণমূল পর্যায়ে বিচার ব্যবস্থা বিকেন্দ্রীকরণের মাধ্যমে মানুষকে আইনি সহায়তা দেওয়া হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান জহুরুল আলম রুবেল, আদেলুর রহমান আদেল এমপি, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা মো. ফারুক শেঠ, জয়নাল আবেদিন। এদিকে, মৌলভীবাজার জেলা জাতীয় পাটি ১১১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দিয়েছেন দলটির চেয়ারম্যান জিএম কাদের। কমিটিতে সৈয়দ সাহাবউদ্দিন আহমেদকে সভাপতি ও হাজী মো. কামাল হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এ সময় মৌলভীবাজার জেলা জাপার সহ-সভাপতি অ্যাডভোকেট আফজাল হোসেন, লুৎফুল হক, দরুর আলী ও সাংগঠনিক সম্পাদক মহিবুল কাদের চৌধুরী উপস্থিত ছিলেন।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫২:৫৯ ● ৩২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ