সাংবাদিক হেনস্থার প্রতিবাদে-দুমকিতে সাংবাদিক বিক্ষোভ মানবন্ধন

প্রথম পাতা » গণমাধ্যম » সাংবাদিক হেনস্থার প্রতিবাদে-দুমকিতে সাংবাদিক বিক্ষোভ মানবন্ধন
বুধবার ● ১৯ মে ২০২১


দুমকিতে সাংবাদিক বিক্ষোভ মানবন্ধন

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রথম আলো পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য সচিবালায় আটকে রেখে নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদে পটুয়াখালীর দুমকিতে মানববন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৯ মে) সকাল ১১টায় প্রেসক্লাব দুমকির উদ্যোগে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রেসক্লাব দুমকির সভাপতি অধ্যক্ষ জসীম উদ্দীন সুমনের সভাপতিত্বে ও প্রেসক্লাব দুমকির সাধারণ সম্পাদক মোঃ মুজিবুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে বক্তৃতা করেন, প্রেসক্লাবের সহসভাপতি, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সাংবাদিক হারুন-অর রশিদ, প্রেসক্লাব দুমকি ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সদস্য ইঞ্জিনিয়ার কামাল হোসেন, সাংবাদিক নেতা এম. আমির হোসাইন, মো. শহিদুল ইসলাম, আনিসুর রহমান মিন্টু, আ. মজিদ খান, মো. সাইফুল ইসলাম, মো. আরিফ হোসেন, দেলোয়ার হোসেন, আতিকুল ইসলাম প্রমুখ।
এসময় বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে হেনস্থা ও গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে নি:শর্ত মুক্তির দাবি করেন এবং ওই ঘটনায় জড়িতদের দ্রুত আইনের অওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় সাংবাদিকরা সারাদেশব্যাপী ঐক্যবদ্ধ আন্দোলনের মধ্যে দিয়ে দূর্ণীতিবাজ নির্যাতনকারীদের প্রতিহত করবে বলে হুঁশিয়ারি দেন।

এমআর

বাংলাদেশ সময়: ১৩:১৯:৩৯ ● ৭১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ