আগৈলঝাড়ায় উন্নয়ন প্রকল্পের কাজ দ্রুত শেষ করতে নির্দেশ এমপির

প্রথম পাতা » বরিশাল » আগৈলঝাড়ায় উন্নয়ন প্রকল্পের কাজ দ্রুত শেষ করতে নির্দেশ এমপির
সোমবার ● ২৪ ফেব্রুয়ারী ২০২০


আগৈলঝাড়ায় উন্নয়ন প্রকল্পের কাজ দ্রুত শেষ করতে নির্দেশ এমপির

আগৈলঝাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের আগৈলঝাড়া উপজেলার ৫টি ইউনিয়নের সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি ও দ্রুত কাজ সম্পন্ন করার নির্দেশ দিলেন মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।
সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে এমপি’র সেরালস্থ বাসভবনে আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক, আওয়ামীলীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি।
এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সহকারী কমিশনার (ভূমি) ফাতিমা আজরীন তন্বী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল তালুকদারসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাবৃন্দ।
এসময় প্রধান অতিথি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ অতি দ্রুত সম্পন্ন করার নির্দেশ দেন এবং সরকারী ও জনপ্রতিনিধিদের কাজের অগ্রগতি সম্পর্কে জানতে চান।

এএলএস/এমআর

বাংলাদেশ সময়: ১৭:১১:৪৮ ● ৩৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ