কলাপাড়ায় মাদক সন্ত্রাস চাঁদাবাজি চলবে না- এমপি মহিব

প্রথম পাতা » লিড নিউজ » কলাপাড়ায় মাদক সন্ত্রাস চাঁদাবাজি চলবে না- এমপি মহিব
রবিবার ● ১ সেপ্টেম্বর ২০১৯


কলাপাড়ায় মাদক সন্ত্রাস চাঁদাবাজি চলবেনা- এমপি মহিব

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের সংসদ সদস্য মো. মহিব্বুর রহমান বলেন, এখন থেকে কলাপাড়ায় মাদক, সন্ত্রাস ও কোনো ধরণের চাঁদাবাজি চলবেনা। দলের কোনো কর্মীও যদি এ কাজের সঙ্গে যুক্ত থাকে তাঁকেও ছাড় দেয়া হবেনা। আমি ইতি মধ্যে কলাপাড়া ও মহিপুর থানা পুলিশকে এ বিষয়ে তৎপর হতে বলেছি। তিনি এসব কাজে গণমাধ্যমকর্মীদেও সহায়তা চাইলেন।
রবিবার দুপুরে কলাপাড়া প্রেসক্লাবে তাঁকে দেয়া সংবর্ধনা সভায় তিনি এ কথা বলেন। তাঁর সহ ধর্মিনী আলহাজ জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখাও এ অনুষ্ঠানে সংবর্ধিত হয়েছেন।
কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবীরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার। সভায় অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন মাননু, সাবেক সাধারণ সম্পাদক নেছার উদ্দিন আহমেদ টিপু, সহ-সাধারণ সম্পাদক জীবন কুমার মন্ডল, কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম  মোশারফ হোসেন মিন্টু।
প্রধান অতিথি মো. মহিব্বুর রহমান ও তাঁর সহ ধর্মীনিকে ফুল দিয়ে বরণ করেন কলাপাড়া প্রেসক্লাবের সহ সভাপতি বিশ্বাস শিহাব পারভেজ মিঠু ও কলাপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু। এরপর সংবর্ধিত অতিথিদেও কলাপাড়া প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৮:৫৭ ● ৮১০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ