দশমিনায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত-২

প্রথম পাতা » সর্বশেষ » দশমিনায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত-২
বৃহস্পতিবার ● ২২ আগস্ট ২০১৯


দশমিনায় আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত-২

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালী দশমিনা সরকারী আব্দুর রশিদ তালুকদার ডিগ্রি কলেজে ১৫আগষ্ট উপলক্ষে কলেজ কর্তৃপক্ষের অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য এস,এম, শাহজাদার উপস্থিতিতে দুই গ্রুপের সংঘর্ষে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল হক হিরন শরীফ ও বর্তমান উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমরান সিকদার বাপ্পি গুরুতর আহত হয়েছেন। তাদেরকে দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে উপজেলায়। যে কোন মূহুর্তে বড় সংঘর্ষের আশ্কংা করছেন স্থানীয়রা। উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ মোতায়ন করা হয়েছে।
স্থানীয় প্রত্যাক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার (২২ আগস্ট) আব্দুর রশিদ তালুকদার ডিগ্রি কলেজ কর্তৃপক্ষ ১৫ আগষ্ট উপলক্ষে শোকসভার আয়োজন করে। প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য এস,এম,শাহজাদা। শোকসভা চলাকালীন সময় তুচ্ছ ঘটনা নিয়ে ঘটনাস্থলেই উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যডভোকেট সিকদার গোলাম মোস্তফা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল হক হিরন শরীফের ওপর চেয়ার দিয়ে হামলা চালায় এসময় আরো কয়েকজন হামলে পড়ে পিটাতে থাকে হিরন শরীফকে॥ এতে হিরন গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাকে দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে কলেজের প্রগ্রাম শেষে সংসদ সদস্য এস,এম,শাহজাদা উপজেলা পরিষদে এসে উপজেলা নিবার্র্হী অফিসারের কক্ষে দুপুরের নামাজের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় উপজেলা পরিষদের মধ্যেই দশমিনা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান সিকদার বাপ্পির ওপর হামলা চালায় উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রাকিব গাইন ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ সভাপতি শাহিন সেরনিয়াবাদ এর নেতৃত্বে ১০/১২ জন ছাত্রলীগ কর্মী সমর্থক। বাপ্পিকে গুরুতর আহত অবস্থায় দশমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রাকিব গাইন জানান, বাপ্পি ইভটিজিং মামলায় জেল খেটেছেন একারনে আমি বক্তৃতায় বলেছি ছাত্রলীগ নেতা কর্মীদের ইভটিজিং থেকে দুরে থাকতে বলেছি এতে বাপ্পি ক্ষিপ্ত হয়ে প্রথমে আমার ওপর হামলা চালায় এসময় আমার সাথে থাকা ছাত্রলীগ নেতাকর্মীরা বাপ্পিকে সামান্য মারধর করেছে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট সিকদার গোলাম মোস্তফাকে একাধিকবার ফোন দিলে তার স্ত্রী ফোন ধরে তিনি বলেন সে ঘুমাচ্ছেন ।
এ ব্যাপারে দশমিনা থানার ওসি এস,এম জালাল উদ্দিন জানান, এঘটনায় কেউ কোন মামলা করেনি পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।
এ ব্যাপারে পটুয়াখালী-৩(দশমিনা-গলাচিপা) আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি’র মুঠোফোনে কল দিলে যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ ব্যাপারে স্থানীয় সংসদ সদস্য এস,এম,শাহজাদার মুঠোফোনে একাধিকবার ফোন করে তার ফোন বন্ধ পাওয়া গেছে।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪১:১৫ ● ৩৭৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ