শেখ হাসিনা বেঁচে গিয়েছিলো বলেই বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হচ্ছে: মনিরুজ্জামান মনির

প্রথম পাতা » ঝালকাঠী » শেখ হাসিনা বেঁচে গিয়েছিলো বলেই বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হচ্ছে: মনিরুজ্জামান মনির
বুধবার ● ২১ আগস্ট ২০১৯


শেখ হাসিনা বেঁচে গিয়েছিলো বলেই বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হচ্ছে: মনিরুজ্জামান মনির

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

কেন্দ্রীয় আ’লীগের উপ কমিটির মুুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক এম মনিরুজ্জামান মনির বলেছেন, পাকিস্তানী দোষরদের ২১ আগষ্ট গ্রেনেড হামলার হাত থেকে মহান আল্লাহ রবুল আলামিন গণতন্ত্রের মানসকন্যা মুক্তিযুদ্ধের স্বপক্ষের ও অসাম্প্রদায়িক আন্দোলনের পুরোধা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বাঁিচয়ে রেখেছিলো বলেই আজ বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণ হচ্ছে। দেশে উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে, বিশে^র দরবারে দেশকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হচ্ছেন। গ্রেনেড হামলা করে দেশকে পাকিস্তান রাষ্ট্র হিসেবে কায়েম করতে চেয়েছিল। কিন্তু যড়যন্ত্রকারীরা শেখ হাসিনার কারনে সফল হয়নি।
বুধবার (২১ আগস্ট) বিকেলে ঝালকাঠির রাজাপুরের মঠবাড়ি ইউনিয়ন আ’লীগের উদ্যোগে মঠবাডি মাদ্রাসা মাঠে জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মঠবাড়িয়া ইউনিয়ন আ’লীগের আহবায়ক জালাল আহম্মেদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের আহবায়ক অ্যাড. এ এইচএম খায়রুল আলম সরফরাজ, জেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সঞ্জীব কুমার বিশ^াস, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন ও ইউনিয়ন আ’লীগের যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম তারেক।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগ নেতা মেজবাহ উদ্দিন মাসুদ, রিয়াজ উদ্দিন মাতুব্বর, শফিকুল ইসলাম ডেজলিং তালুকদার, ইউসুফ সিকদার প্রমুখসহ দলীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন। শোকসভা শেষে দোয়া ও তবারক বিতরন করা হয়।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:১২ ● ৩৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ