কুয়াকাটা সৈকতের কাঁকড়া-মাছ ফ্রাইয়ের চারটি দোকান ভাংচুর

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটা সৈকতের কাঁকড়া-মাছ ফ্রাইয়ের চারটি দোকান ভাংচুর
সোমবার ● ১৯ আগস্ট ২০১৯


কুয়াকাটা সৈকতের কাঁকড়া-মাছ ফ্রাইয়ের চারটি দোকান ভাংচুর

কুয়াকাটা (কলাপাড়া) সাগরকন্যা অফিস॥

অতিরক্ত টাকা না দেয়ায় কুয়াকাটা সৈকতের কাঁকড়া-মাছ ফ্রাই করার চারটি দোকানে ভাংচুর করা হয়েছে। তছনছ করা হয়েছে সকল আসবাবপত্র। কুয়াকাটা পৌরসভার পরিচ্ছন্ন কর্মী ইউসুফের নেতৃত্বে এ ভাংচুরের ঘটনা ঘটে বলে ক্ষতিগ্রস্তদের অভিযোগ।
ক্ষতিগ্রস্ত দোকানি বেল্লাল, আল-আমিন, মিজান ও জাহাঙ্গীর জানান, সোমবার (১৯ আগস্ট) ভোরে এ ভাংচুরের ঘটনা ঘটে। তাদের অভিযোগ পরিচ্ছন্ন কর্মী ইউসুফ ও তার সহযোগিরা বিগত দুই বছর ধরে সকল কাঁকড়া-মাছ ফ্রাই করার দোকানের বর্জ্য পরিচ্ছন্নের কাজ করে আসছিল পৌরসভার কর্মীরা। প্রথমে এদেরকে দোকান প্রতি ৫০ টাকা। পরে বাড়িয়ে এক শ’ টাকা। এরপর আবার বাড়িয়ে ১৫০ টাকা করে দোকান প্রতি পরিচ্ছন্নকর্মীদের দিয়ে আসছিলেন দোকানিরা। কিন্তু আরও বেশি টাকা দাবি করছিল তারা। যা না দেয়ায় চারটি দোকানে ভাংচুর চালানো হয়। করা হয় আসবাবপত্র তছনছ বর্তমানে এসব দোকানিরা হতবাক বনে গেছে। তারা চরম ক্ষতির শিকার হয়েছে। ক্ষতিপুরনসহ প্রতিকার চেয়েছেন তারা।
কুয়াকাটা পৌরসভার মেয়র আব্দুল বারেক মোল্লা জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। তিনি এও জানান, কোন পরিচ্ছন্ন কর্মীকে টাকা দেয়ার সুযোগ নেই। এরা পৌরসভার নিয়মিত বেতনধারী কর্মচারী। কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৪:২৩ ● ৪৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ