পিছিয়ে পড়া মানুষের কথা মাথায় রেখে কাজ করতে হবে: অর্থমন্ত্রী

প্রথম পাতা » জাতীয় » পিছিয়ে পড়া মানুষের কথা মাথায় রেখে কাজ করতে হবে: অর্থমন্ত্রী
বুধবার ● ১৪ আগস্ট ২০১৯


পিছিয়ে পড়া মানুষের কথা মাথায় রেখে কাজ করতে হবে: অর্থমন্ত্রী

ঢাকা সাগরকন্যা অফিস॥

অ-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান/লিজিং কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকদের উদ্দেশ্যে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আপনাদের কারও প্রতি আমার বিরূপ মনোভাব নেই, আমি কাউকেই ছোট করে দেখছি না। সবাইকেই সম্মান জানিয়ে শুধু এটুকু বলব, আমাদের আরও লম্বা পথ পেরোতে হবে। এই পথ পেরোতে হলে এদেশের মানুষের জন্য, বিশেষ করে পিছিয়ে পড়া মানুষের কথা মাথায় রেখে কাজ করতে হবে।
বুধবার (১৪ আগস্ট) বিকেল ৩টায় রাজধানীর শেরেবাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে অ-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান/লিজিং কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকদের সঙ্গে বৈঠকের শুরুতে এসব কথা বলেন অর্থমন্ত্রী।
আর্থিক খাতের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করার কথা রয়েছে এ সভায়। অর্থমন্ত্রী বলেন, আমরা যার যার জায়গা থেকে এ দেশের মানুষের উন্নতির জন্য কাজ করে যাচ্ছি। আমাদের দেশের অর্থনীতিকে একটা মজবুত জায়গায় নিয়ে আসার ক্ষেত্রে আপনাদের অবদান অনেক বেশি। এ দেশের অর্থনীতি যেকোনো বিচারে ভালো অবস্থানে রয়েছে বলেও মনে করেন তিনি।
তিনি বলেন, আমরা এখানে উপস্থিত হয়েছি একে অপরকে জানবো এবং আমাদের সমস্যাগুলো চিহ্নিত করবো। এর সমাধানও বের করবো ও ব্যবস্থা নেব। সভায় বাংলাদেশ ব্যাংকের গভর্নর, অর্থ বিভাগের সচিবসহ ৩৬টি অ-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান/লিজিং কোম্পানির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকরা উপস্থিত।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২২:৩৭:২৪ ● ৩৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ