দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

প্রথম পাতা » জাতীয় » দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী
বৃহস্পতিবার ● ৮ আগস্ট ২০১৯


দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

ঢাকা সাগরকন্যা অফিস॥

যুক্তরাজ্যে তিন সপ্তাহের সরকারি সফর শেষে ঢাকায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইটে বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল পৌনে ১১টার দিকে তিনি ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। পরে গণভবনে আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী।
আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মতিয়া চৌধুরী, উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমদ, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ জ্যেষ্ঠ নেতারা এ সময় উপস্থিত ছিলেন। এর আগে লন্ডনের স্থানীয় সময় গত বুধবার বিকেল ৬টা ৫৫ মিনিটে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীরা লন্ডনের হিথরো থেকে দেশের পথে রওনা হন।
যুক্তরাজ্যে বাংলাদেশের হাই কমিশনার সাইদা মুনা তাসনিম বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান। শেখ হাসিনা গত ১৯ জুলাই লন্ডনে যান। ইউরোপে বাংলাদেশের দূতদের নিয়ে ২০ জুলাই সেখানে একটি সম্মেলনে যোগ দেন তিনি। লন্ডনে কমনওয়েলথ মহাসচিব পেট্রিসিয়া স্কটল্যান্ড এবং লর্ড আহমেদ অব উইম্বলডন আলাদাভাবে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। ২২ জুলাই লন্ডনের একটি হাসপাতালে প্রধানমন্ত্রীর বাঁ চোখে সফল অস্ত্রপোচার হয়।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৮:২৭ ● ৪১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ