তারেক-ফখরুলসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

প্রথম পাতা » সর্বশেষ » তারেক-ফখরুলসহ ৯ জনের বিরুদ্ধে মামলা
সোমবার ● ৫ আগস্ট ২০১৯


তারেক-ফখরুলসহ ৯ জনের বিরুদ্ধে মামলা

ঢাকা সাগরকন্যা অফিস॥

হুমকি দেওয়ার অভিযোগ এনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ৯ নেতার বিরুদ্ধে মামলা করেছেন জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী।
সোমবার (৫ আগস্ট) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে তিনি এ মামলাটি করেন। এ বিষয়ে জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিকী বলেন, বিচারক জবানবন্দি গ্রহণ করে এ বিষয়ে পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন।’
মামলার আসামিরা হলেনÑবিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, উপদেষ্টা আমান উল্লাহ আমান, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, আমীর খসরু মাহমুদ চৌধুরী, গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, বুয়েটের বহিষ্কৃত শিক্ষক হাফিজুর রহমান রানা ও ছাত্রদল নেতা এমদাদুল হক ভূঁইয়া। নথি থেকে জানা যায়, ২৩ জুলাই বুয়েটের শিক্ষক হাফিজুর রহমান রানা রেজিস্ট্রিযোগে বাদীকে একটি চিঠি পাঠান। চিঠিতে ১৫ আগস্ট আইএস দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যদের খুন করার হুমকি দেওয়া হয়।  পরে তারেক রহমানের নেতৃত্বে গঠন করা হবে নতুন বাংলাদেশ। সবাইকে মৃত্যুর জন্য প্রস্তুত থাকতে বলা হয়েছে চিঠিতে। মামলায় তারেক রহমানসহ সকলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন করা হয়েছে।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৮:৪৭ ● ৮০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ