দশমিনায় ফুটবল খেলা ও পুরস্কার বিতরণ

প্রথম পাতা » সর্বশেষ » দশমিনায় ফুটবল খেলা ও পুরস্কার বিতরণ
শুক্রবার ● ১২ জুলাই ২০১৯


দশমিনায় ফুটবল খেলা ও পুরস্কার বিতরণ

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

গণশিক্ষা মন্ত্রণালয়ের উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র আওতায় মৌলিক স্বাক্ষরতা প্রকল্প (৬৪ জেলা) বাস্তবায়নের লক্ষ্যে সামাজিক উদ্ধুদ্ধকরনের অংশ হিসেবে পটুয়াখালীর দশমিনা উপজেলার বাস্তবায়নকারী প্রতিষ্ঠান পিডিও (পীস এন্ড ডেভলপমেন্ট অর্গানাইজেশন) এর উদ্দ্যোগে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার শুভ্রা দাস এবং স্থানীয় প্রশাসনের সহযোগিতায় ১৫-৪৫বছর বয়সী নিদিষ্ট শিক্ষা কেন্দ্রের শিক্ষার্থীদের অংশগ্রহনে ফুটবল ও বালিশ খেলা (বালিশ নিক্ষেপ) প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বড়গোপালদী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মধ্যে ১ম, ২য় ও ৩য় বিজয়ীসহ সকল অংশ গ্রহনকারীদের মধ্যে সৌজন্য পুরস্কার বিতরন করা হয়েছে। উক্ত প্রতিযোগিতায় ইউনিয়নের নিরক্ষর শিক্ষার্থীদের মধ্যে ৩০জন পুরুষ ও ৩০জন নারী অংশ গ্রহন করেন। এর আগে গত সোমবার বেলা ৩টায় দশমিনা ইউনিয়নের প্রতিযোগিতা অনুষ্ঠান দশমিনা সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এবং মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় রণগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এবং বুধবার বিকাল ৩টায় আলীপুর ইউনিয়নের আলীপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
প্রতিযোগিতা অনুষ্ঠানে আলীপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ বাদশা ফয়সাল, বেতাগী সানকিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মহিবুল আলম, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র উপজেলার প্রোগ্রাম অফিসার মোঃ সরোয়ার হোসেন, বাস্তবায়নকারী প্রতিষ্ঠান পিডিও (পীস এন্ড ডেভলপমেন্ট অর্গানাইজেশন) এর কো-অডিনেটর মোঃ হাফিজুর রহমান, প্রতিনিধি আবুল  বশার, ইউনিয়ন সুপারভাইজার, শিক্ষন কেন্দ্রের শিক্ষার্থী এবং শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন। মৌলিক সাক্ষরতা প্রকল্পের এ প্রতিযোগিতা অনুষ্ঠান পর্যায়ক্রমে শনিবার বিকাল ৩টায় বহরমপুর ইউনিয়নের নেহালগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে, রবিবার বিকাল ৩টায় বাশঁবাড়িয়া ইউনিয়নের গছানী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এবং সোমবার চর বোরহান ইউনিয়নের চরবোরহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ১৮:২২:০৯ ● ৩৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ