আমতলীর সেই লম্পট শিক্ষকের বিরুদ্ধে মামলা

প্রথম পাতা » বরগুনা » আমতলীর সেই লম্পট শিক্ষকের বিরুদ্ধে মামলা
সোমবার ● ১ জুলাই ২০১৯


আমতলীর সেই লম্পট শিক্ষকের বিরুদ্ধে মামলা

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী উপজেলার কাঠালিয়া তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (শরীরচর্চা) মোঃ জহিরুল ইসলাম গাজীর বিরুদ্ধে স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে রবিবার রাতে আমতলী থানায় মামলা হয়েছে। ছাত্রীর দাদা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
জানাগেছে, উপজেলার কাঠালিয়া তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক মোঃ জহিরুল ইসলাম গাজী ২০১৫ সালে ২২ জুলাই বিদ্যালয়ে যোগদান করেন। বিদ্যালয়ে যোগদান করার পর থেকেই বিদ্যালয়ের মেয়েদের উত্যাক্ত করে আসছিল। এ বিষয়টি কয়েকবার প্রধান শিক্ষকের নজরে আনেন শিক্ষার্থীরা। প্রধান শিক্ষক তাকে শাসিয়ে দেন। ওই বিদ্যালয়ের দশম শ্রেনীর এক ছাত্রীকে বিগত বছর ডিসেম্বর মাসে শিক্ষক জহিরুল ইসলাম অনৈতিক কাজের প্রস্তাব দেয়। শুরুতে ওই ছাত্রী তার প্রস্তাবে রাজি হয়নি। ওই ছাত্রীর অভিযোগ পরীক্ষায় ফেল করানোর ভয় দেখিয়ে বিগত ছয় মাস ধরে তাকে শিক্ষক জহিরুল ইসলাম গাজী একাধিকবার জোড়পূর্বক ধর্ষণ করেছে। এ বছর ফেব্রুয়ারী মাসে এতে ওই ছাত্রী তিন মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়ে। এ ঘটনা ওই ছাত্রী শিক্ষক জহিরুল ইসলামকে জানালে তিনি পেটে টিউমার হয়ে বলে তাকে বরিশাল চিকিৎসা করতে নিয়ে যান। ওইখানে নিয়ে জোড়পূর্বক গর্ভপাতের চেষ্টা করেন। কিন্তু ওই ছাত্রী তাতে রাজি হয়নি। এ ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে গেলে শিক্ষক জহিরুল ইসলামের বড় ভাই কুকুয়া আদর্শ স্কুলের প্রধান শিক্ষক মোঃ ফারুক গাজী ছাত্রীর বাবাকে জীবন নাশের হুমকি দিয়ে গর্ভপাতের জন্য চাপ দেয়। ওই ছাত্রীর বাবা এতে রাজি না হওয়াতে জোড় করে ছাত্রীকে পটুয়াখালী নিয়ে গর্ভপাত করেছে বলে অভিযোগ ওই ছাত্রীর। প্রভাবশালী শিক্ষকের ভাইয়ের ভয়ে ওই ছাত্রী ও তার পরিবারের লোকজন এলাকা থেকে পালিয়ে গেছে। ওই লম্পট শিক্ষকের বিচার দাবী করে বিদ্যালয়ের শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয়রা মানববন্ধন ও বিক্ষোভ করেছে। এ ঘটনায় রবিবার রাতে শিক্ষক জহিরুল ইসলাম গাজীকে প্রধান আসামী করে আমতলী থানায় ছাত্রীর দাদা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, শিক্ষক জহিরুলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:০১:৫৪ ● ৪২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ