কলাপাড়ায় ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

প্রথম পাতা » সর্বশেষ » কলাপাড়ায় ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন
বুধবার ● ১২ জুন ২০১৯


কলাপাড়ায় ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় গনমাধ্যম কর্মীদের সহায়তা কামনা করে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী ফয়জুল ইসলাম আশিক তালুকদার। বুধবার (১২ জুন) বেলা ১১টায় কলাপাড়া প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে আশিক বলেন, কতিপয় পত্রিকা ও কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে তার পরিবার বিএনপি’র রাজনীতির সাথে সম্পৃক্ত মর্মে যে সংবাদ প্রকাশ পেয়েছে তা কতিপয় রাজনৈতিক নেতার কু-মানসিকতার ফসল। সাংবাদিকদের অসত্য তথ্য সরবরাহ করে তিনি ও তার পরিবারকে জড়িয়ে গণমাধ্যমে মিথ্যা বানোয়াট তথ্য প্রদান করে বিভ্রান্তির সৃষ্টি করা হয়েছে।
আশিক তালুকদার আরও বলেন, উপজেলায় দীর্ঘ ১১ বছর আগে করা ছাত্রলীগের কমিটি ঝিমিয়ে পড়েছে। যা সক্রিয় করতে ছাত্রলীগের কার্যক্রমকে চাঙ্গা করার জন্য প্রত্যেকটি ইউনিয়নে মতবিনিময় সভা করা হয়েছে। সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমানের উপস্থিতিতে বিশাল ছাত্র সমাবেশ করা হয়েছে। তিনি সহ সংসদ সদস্যের ছবি সংবলিত মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছার লাগানো ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলা নিয়ে সাধারন ছাত্রসহ দলীয় নেতাকর্মীদের সমন্বয়ে প্রতিবাদ মিছিল বিক্ষোভ করেছি। এসব কারণে ইর্ষান্বিত হয়ে চিহ্নিত ওই মহলটি দলের মধ্যে বিভেদ সৃষ্টির ব্যর্থ চেষ্টা করে যাচ্ছে। তিনি এসব হীন চক্রান্ত থেকে সবাইকে সতর্ক থাকার অনুরোধ করেন। এসময় ছাত্রলীগের বেশ কিছু নেতা-কর্মী সহ আশিকের বাবা আ: রাজ্জাক তালুকদার উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে সাংবাদিকরা তার পরিবারের রাজনৈতিক সম্পৃক্ততা নিয়ে প্রকাশিত প্রতিবেদনের তথ্য প্রদানকারী দলীয় নেতা-কর্মীদের নাম এবং পত্রিকা সহ অনলাইন নিউজ পোর্টালের নাম জানতে চাইলে তিনি কৌশলে তা এড়িয়ে যান।

 

জিপি/এমআর

বাংলাদেশ সময়: ১৭:১৬:২৪ ● ৩৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ