প্রতিটি ক্ষেত্রে সরকার দুর্নীতি করছে: আবদুস সালাম

প্রথম পাতা » রাজনীতি » প্রতিটি ক্ষেত্রে সরকার দুর্নীতি করছে: আবদুস সালাম
শনিবার ● ২৫ মে ২০১৯


জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে আবদুস সালাম

ঢাকা সাগরকন্যা অফিস॥

উন্নয়ন কর্মকা-ে সরকারের দুর্নীতির অভিযোগ তুলে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম বলেছেন, চীনে যে কাজটি করতে লাগে ১০ টাকা, ভারতে লাগে ১৩ আর সেই কাজে বাংলাদেশে করতে লাগে ৫০ টাকা। তাহলে, ভাবুন এদেশে কত দুর্নীতি হয়? আসলে বাংলাদেশের প্রতিটি জায়গায়, প্রতিটিক্ষেত্রে বর্তমান সরকার দুর্নীতি করছে।
শনিবার (২৫ মে) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের দুর্নীতির প্রতিবাদে’ আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। জাতীয়তাবাদী চালক দলের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
আব্দুস সালাম বলেন, এ সরকার যে পদ্মাসেতু নির্মাণ শুরু করেছিল, তখন বলা হয়েছিল ১০ হাজার কোটি টাকা খরচ হবে, আর এখন ৪০ হাজার কোটি টাকার উপরে চলে গেছে। তাহলে কতটুকু দুর্নীতি করেছে, দেশের জনগণ একটু ভাবুন। বিএনপির এই নেতা বলেন, রূপপুর বিদ্যুৎকেন্দ্র করা হচ্ছে। এই কেন্দ্র থেকে মানুষ কতটুকু বিদ্যুৎ পাবে, তা তাদের দুর্নীতি দেখে বোঝা যাচ্ছে। যে কেন্দ্রে আবাসিকে একটি বালিশ ওঠানোতে ১ হাজারের মতো টাকা খরচ হয়। সেই কেন্দ্রের বিদ্যুৎ তো সাধারণ মানুষ পাবে না। এটা করা হচ্ছে সরকারের কিছু লোকদের পেট ভরানোর জন্য।
আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন কবিরের সভাপতিত্বে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সংগঠনের সহ-সভাপতি শাফিন আহমেদ লিখুন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফজলে কবির সাগর প্রমুখ।

এফএন/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৭:৫৬ ● ২৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ