রাঙ্গাবালীতে ঋণখেলাপির দায়ে এক প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » রাঙ্গাবালীতে ঋণখেলাপির দায়ে এক প্রার্থীর মনোনয়নপত্র বাতিল
বৃহস্পতিবার ● ২৩ মে ২০১৯


রাঙ্গাবালীতে ঋণখেলাপির দায়ে এক প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

ঋণখেলাপি হওয়ায় পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেন আবুর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ মে) পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের দাখিল করা মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে এ তথ্য জানানো হয়। আবুল হোসেন উপজেলার রাঙ্গাবালী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি।
জানা গেছে, মঙ্গলবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেন। রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে জানা গেছে, তিন পদে ৯জন প্রার্থীর দাখিল করা মনোনয়নপত্র বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা যাচাই-বাছাই করেন। এতে ঋণখেলাপির দায়ে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেন আবুর মনোনয়নপত্র বাতিল করা হয়। এছাড়া বাকি ৮ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।
এ ব্যাপারে পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা জিয়াউর রহমান খলিফা বলেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন আবুর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। তিনি ঋণখেলাপি।
উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে ৩০ মে প্রার্থীতা প্রত্যাহার এবং ১৮ জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

কেএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৬:১৮:৫৩ ● ৬১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ