আমতলীতে গর্ভের বাচ্চা নষ্ট করতে রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে গর্ভের বাচ্চা নষ্ট করতে রাজি না হওয়ায় স্ত্রীকে মারধর
সোমবার ● ২৯ এপ্রিল ২০১৯


---

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
গর্ভের বাচ্চা নষ্ট করতে রাজি না হওয়ায় তিন মাসের অন্তঃসত্ত্বা লাভলী আক্তার নামের এক গৃহবধুকে স্বামী মাসুম শরীফ মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহত গৃহবধুকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে সোমবার সকালে।
পারিবারিক সূত্রে জানা গেছে, তালতলী উপজেলার কলারং গ্রামের দেলোয়ার গাজীর কন্যা লাভলী আক্তারকে ২০১৭ সালে পার্শ্ববর্তী কড়াইতলা গ্রামের ইসমাইল শরীফের ছেলে মাসুম শরীফের সাথে বিয়ে  দেয়। বিয়ের সময় প্রয়োজনীয় আসবাবপত্র দিলেও সন্তুষ্ট হয়নি মাসুম। বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে লাভলীকে নির্যাতন করে আসছে সে। বর্তমানে লাভলী আক্তার তিন মাসের অন্তঃসত্ত্বা বলে জানান  সে। স্ত্রীর অন্তঃসত্ত্বা খবরে বে-সামাল হয় মাসুম। গত এক সপ্তাহ ধরে লাভলীকে গর্ভের বাচ্চা নষ্ট ও বাবার বাড়ী থেকে মোটর সাইকেল কেনার জন্য এক লক্ষ টাকা এনে দিয়ে বলে। এতে রাজি হয়নি লাভলী। এতে ক্ষিপ্ত হয়ে গত তিন দিন ধরে ঘরের মধ্যে আটকে রেখে স্ত্রী লাভলীকে নির্যাতন চালায় সে। সোমবার সকালে ঘুম থেকে তুলে লাঠি দিয়ে পুনরায় বেধরক মারধর করে। এতে লাভলী জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে স্বজনরা ওই বাড়ী থেকে লাভলীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
সোমবার দুপুরে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে দেখা গেছে, বিষম যন্ত্রনায় কাতরাচ্ছেন লাভলী। লাভলীর মুখমন্ডল ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নিখিল চন্দ্র জানান, তিন মাসের অন্তঃসত্ত্বা লাভলীর মুখমন্ডল ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।
আহত অন্তঃসত্ত্বা লাভলী কান্নাজনিত কন্ঠে বলেন, বিয়ের দেড় বছরে বিভিন্ন অযুহাতে অর্ধশত বার মারধর করেছে। গত এক সপ্তাহ ধরে আমার গর্ভের বাচ্চা নষ্ট ও মোটর সাইকেল কেনার জন্য এক লক্ষ টাকা যৌতুক দাবী করে। আমি তার কথা মত গর্ভের বাচ্চা নষ্ট ও টাকা দিতে রাজি না হওয়ায় আমাকে তিন দিন ধরে ঘরের মধ্যে আটকে নির্যাতন করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন, কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১১:১২:৪৫ ● ৫০১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ