আমতলীতে প্রমোদবালার সর্বস্ব নিয়ে কেটে পড়েছে প্রেমিক!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে প্রমোদবালার সর্বস্ব নিয়ে কেটে পড়েছে প্রেমিক!
শুক্রবার ● ১২ এপ্রিল ২০১৯


---

আমতলী সাগরকন্যা প্রতিনিধি॥
বরগুনার আমতলী উপজেলার কেওয়াবুনিয়া গ্রামের প্রমোদবালা শিউলি বেগম নামের এক গৃহবধুকে স্বামী গোলাম সরোয়ার লাল মিয়া মারধর করে মুখে কীটনাশক দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। আহত গৃহবধুকে স্থানীয়রা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বৃহস্পতিবার।
জানা গেছে, যশোর জেলার চৌগাছা উপজেলার আবরা গ্রামের শিউলি বেগম গত ১২ বছর ধরে পটুয়াখালী পৌর শহরের পুরাতন হাসপাতাল সড়কের পতিতা পল্লিতে প্রমোদবালা হিসেবে কাজ করে আসছে। ২০১২ সালে ওই পল্লিতে আমতলী উপজেলার কেওয়াবুনিয়া গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম সরোয়ার লাল মিয়ার সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্রে ধরে শিক্ষক লাল মিয়া তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ২০১৫ সালে শিক্ষক লাল মিয়া তাকে বিয়ে করেন। বিয়ের পর থেকে শিউলি বেগম পতিতা পল্লির প্রমোদবালার কাজ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। স্ত্রী শিউলিকে নিয়ে স্বামী লাল মিয়া পটুয়াখালী শহরে ভাড়া বাসায় বসবাস করেন। বিয়ের পর থেকে স্ত্রী শিউলির টাকা ও স্বর্নালংকার হাতিয়ে নেয় স্বামী লাল মিয়া। টাকা ও স্বর্নালংকার হাতিয়ে নেয়ার পূর্ব পর্যন্ত ভালোই কাটছিল তাদের দাম্পত্য জীবন। টাকা ও স্বর্নালংকার হাতিয়ে নেয়ার পর নেমে আসে তার ওপর নির্যাতন। তার কাছ থেকে স্বামী লাল মিয়া পাঁচ লক্ষ টাকা ও তিন ভরি স্বর্নালংকারসহ আসবাবপত্র হাতিয়ে নিয়েছে। গত এক বছর ধরে শিউলির ভরন পোষন বন্ধ করে দেয় সে। ২০১৮ সালের জানুয়ারীতে শিউলি স্বামী লাল মিয়ার গ্রামের বাড়ী কেওয়াবুনিয়া আসে। গ্রামের বাড়ীতে আসার পর থেকেই তার জীবনে নেমে আসে অসহনীয় নির্যাতন। বুধবার স্ত্রী শিউলির কাছে এক লক্ষ টাকা দাবী করেন লাল মিয়া। এ টাকা দিতে অস্বীকার করায় বৃহস্পতিবার সকালে শিউলীকে বেধরক মারধর করে। মারধরে শিউলি জ্ঞান হারিয়ে ফেলে। পরে মৃত্যু ভেবে তার মুখে কীটনাশক দেয় লাল মিয়া। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে ওইদিন রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
শুক্রবার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরেজমিনে গিয়ে দেখাগেছে, শিউলি শরীরের বিষম যন্ত্রনায় কাতরাচ্ছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার নিখিল চন্দ্র বলেন, শিউলির শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখমের চিহৃ রয়েছে। তিনি আরো বলেন, তার মুখে কীটনাশকের আলামত পাওয়া গেছে।
আহত শিউলি বেগম বলেন, পটুয়াখালী পতিতা পল্লীতে প্রমোদবালা হিসেবে কাজ করা অবস্থায় গোলাম সরোয়ার লাল মিয়ার সাথে আমার পরিচয়। পরিচয়ের এক পর্যায় আমাকে ভালোবেসে বিয়ে করে সে। বিয়ের পর আমার পাঁচ লক্ষ টাকা, তিন ভরি স্বর্নালংকারসহ আসবাবপত্র হাতিয়ে নেয়। আমার সর্বস্ব হাতিয়ে নিয়ে আমাকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছে। এখন আমার কাছে এক লক্ষ টাকা দাবী করে। আমি ওই টাকা দিতে অস্বীকার করায় আমাকে মারধর করে মুখে কীটনাশক দিয়ে হত্যার চেষ্টা করে সে। আমি এ ঘটনার বিচার চাই।
অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম সরোয়ার লাল মিয়া মুঠোফোন ধরে সাংবাদিক পরিচয় জেনে ভুল নম্বর বলে কেটে দেয়।
আমতলী থানার ওসি মোঃ আবুল বাশার বলেন, খবর পেয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫:৩৭:৪৯ ● ৭০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ