রাজাপুরের এক যুবকের পর্ণগ্রাফি মামলায় কারাদন্ড

প্রথম পাতা » ঝালকাঠী » রাজাপুরের এক যুবকের পর্ণগ্রাফি মামলায় কারাদন্ড
রবিবার ● ৭ এপ্রিল ২০১৯


পর্ণগ্রাফি মামলায় কারাদন্ড

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥

ঝালকাঠির রাজাপুরের বড় গালুয়া গ্রামের যুবক দুলাল হোসেনকে (১৮) পর্ণগ্রাফি আইনের মামলায় এক বছর দুই মাসের কারাদন্ড দিয়েছে করেছেন আদালত।
রোবার (৭ এপ্রিল) দুপুরে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক বেগম রুবাইয়া আমেনা এ রায় ঘোষণা করেন। দুলাল রাজাপুর উপজেলার বড়গালুয়া পাকাপুল এলাকার মৃত আবদুল মান্নান হাওলাদারের ছেলে। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা, পরিশোধ না করলে আরো এক মাসের দন্ডাদেশ দেয়া হয়। এ মামলার দুই আসামীকে অব্যহতি দেওয়া হয়েছে। রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন। দন্ডপ্রাপ্ত দুলাল ঝালকাঠি শহরের টিঅ্যান্ডটি সড়কে বাসা ভাড়া করে থাকেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ২৯ এপ্রিল দুপুরে ঝালকাঠি শহরের বাসস্ট্যান্ড এলাকার ‘আলেয়া পল্লী ফোন’ নামের একটি দোকানে অভিযান চালায় বরিশাল র‌্যাব-৮ এর একটি দল। ওই দোকানের একটি কম্পিউটার ও একটি পেনড্রাইভের ভেতরে পর্ণগ্রাফি ভিডিও ও ছবি উদ্ধার করে র‌্যাব। এসময় দোকানের মালিক দুলাল হোসেন, মামুন খলিফা ও মো. রাসেল হাওলাদারকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বরিশাল র‌্যাব-৮ এর উপসহকারী পরিচালক (ডিএডি) আবদুর রেজ্জাক বাদী হয়ে ঝালকাঠি থানায় পর্ণগ্রাফি আইনে মামলা দায়ের করেন।
মামলা তদন্ত শেষে ২০১৫ সালের ৩০ জুন আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। আদালত চারজন সাক্ষির সাক্ষ্যগ্রহণ শেষে এ রায় দেন।

আরআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৮:১৯ ● ৩৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ