দেবর ও শাশুড়ির পিটুনিতে অন্তঃসত্ত্বা গৃহবধূ আহত

প্রথম পাতা » ঝালকাঠী » দেবর ও শাশুড়ির পিটুনিতে অন্তঃসত্ত্বা গৃহবধূ আহত
শনিবার ● ৬ এপ্রিল ২০১৯


---

ঝালকাঠি সাগরকন্যা প্রতিনিধি॥
ঝালকাঠির রাজাপুরে ইসমত আরা মুন্নি নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে পিটিতে আহত করেছে দেবর ও শাশুড়ি। এ ঘটনার প্রতিবাদ ও বোনকে রক্ষা করতে গিয়ে মুন্নির বোন নুসরাত জাহান তিন্নিও পিটুনীর শিকার হয়েছে।

শনিবার দুপুরে আহতরা অভিযোগে জানান, পাবনার মৃত মাহতাব উদ্দিনের মেয়ে ইসমত আরা মুন্নির সাথে রাজাপুর উপজেলার উত্তর বাগড়ি গ্রামের সৌদি আরব প্রবাসী গিয়াস উদ্দিন খলিফা বিয়ে হয় ২০০৯ সালে। মুন্নির স্বামী গিয়াস দীর্ঘদিন প্রবাসে থাকার কারনে মুন্নি তার ছোট বোন তিন্নিকে নিয়ে বাঘরী স্কুল সংলগ্ন শ্বশুর বাড়িতেই আলাদা জায়গায় ঘর তুলে বসবাস করে আসছেন।

সম্প্রতি মুন্নি ও তার স্বামী গিয়াসের নামে জমি কিনলে দেবর কাওসার নাম না রাখায় দেবর ও শাশুড়ী মিনারা বেগম এতে ক্ষিপ্ত হয়। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করে মুন্নির ঘরে ঢুকে কোদালের বাট দিয়ে ঘরের ফার্নিচার ভাংচুর করে ও মুন্নিকে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে দেবর ও শাশুড়ি। এসময় মুন্নিকে রক্ষা করতে এগিয়ে গেলে বোন তিন্নিকেও পিটিয়ে আহত করে কাওসার।

মুন্নি পাশের উপজেলার জয়কুল কলেজ থেকে এবছরের এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলো। রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রের ডাক্তার আবুল খায়ের রাসেল জানান, মুন্নি চার মাসের অন্তঃসত্ত্বা  হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য শনিবার দুপুরে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬:১৭:০৬ ● ৬০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ