কাউখালীতে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ
বুধবার ● ২৭ মার্চ ২০১৯


---

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরের কাউখালীতে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে প্রিজাইডিং সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার  সরকারী কে,জি,ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে কাউখালী উপজেলার ২৯টি ভোট কেন্দ্রের প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের নিয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কাউখালী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার ইসরাত জাহানের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও রিটার্নিং অফিসার মো. মোস্তাফিজুর রহমান। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-পিরোজপুরের জেলা নির্বাচন অফিসার খান আবি শাহানুর খান, কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো,কামরুজ্জামান তালুকদার প্রমুখ।
নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটের (ইটিআই) সহযোগীতায় কর্মশালায় চাদপুরের জেলা নির্বাচন অফিসার মো. হেলাল উদ্দিন খানসহ ১০ জন প্রশিক্ষক ৩১ জন প্রিজাইডিং অফিসার, ১৪৫ জন সহকারী প্রিজাইডিং ও ২৯০ জন পোলিং অফিসারদের প্রশিক্ষণ প্রদান করে।
৩১মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে কাউখালী উপজেলার পাঁচটি ইউনিয়নের ২৯টি কেন্দ্রে ভোট গ্রহন করা হবে। এ উপজেলায় ৫৩হাজার ৭৩৪জন ভোটার রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮:১১:৪৯ ● ৫৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ