মহিপুর থানার সকল সরকারী খাল দখলমুক্ত রাখার ঘোষণা দিলেন এমপি মহিব

প্রথম পাতা » সর্বশেষ » মহিপুর থানার সকল সরকারী খাল দখলমুক্ত রাখার ঘোষণা দিলেন এমপি মহিব
সোমবার ● ২৫ মার্চ ২০১৯


---

সাগরকন্যা রিপোর্ট॥
মহিপুর থানার সকল খাল দখলমুক্ত করার ঘোষণা দিলেন পটুয়াখালী-৪ সংসদীয় আসনের সংসদ সদস্য মহিববুর রহমান মহিব। এছাড়াও তিনি সমাজ থেকে সালিশ বাণিজ্য পুরোপুরি বন্ধ করবার জন্য নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান। সোমবার শেষ বিকালে মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক গণসংবর্ধনা অুনষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি। এসময় তিনি কলাপাড়া উপজেলা, রাঙ্গাবালী উপজেলা, মহিপুর থানা ও পর্যটন নগরী কুয়াকাটার বিভিন্ন উন্নয়নের চিত্র ধরে বলেন, কুয়াকাটা সমুদ্র সৈকতের ভাঙ্গন রোধে পানি সম্পদ মন্ত্রণালয়ে ডিও লেটার পাঠিয়েছেন। ইতিমধ্যেই এর কার্যক্রম শুরু হয়েছে। অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
এসময় কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মহিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক আকনের সভাপতিত্বে কলাপাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, কুয়াকাটা পৌর মেয়র আঃ বারেক মোল্লা, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি অধ্যক্ষ শহিদুল ইসলাম, পটুয়াখালী জেলা শ্রমীক লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান, কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহম্মেদ ভূইয়া, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি এ.এম.মিজানুর রহমান বুলেট, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার, সাগরকন্যা নিউজ পোর্টালের সম্পাদক-প্রকাশক ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন বিপ্লব, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলামসহ মহিপুর থানার সর্বস্তরের আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমীক লীগ এবং বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীসহ কয়েক হাজার মানুষ উপস্থিত ছিলেন।
এর আগে মহিপুর থানা শ্রমীক লীগ অফিস ও মহিপুর মৎস্য হ্যান্ডলিং শ্রমীক লীগ অফিস উদ্বোধন করেন। এছাড়াও মহিপুর প্রেসক্লাব কর্তৃক আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এমপি। সন্ধ্যার পরে মহিপুর শিল্পীগোষ্ঠির পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেছেন।

বাংলাদেশ সময়: ২০:৫৪:০৭ ● ৫৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ