কোটালীপাড়ায় ফেইসবুক স্ট্যাটাসের বিরুদ্ধে আ’লীগ নেতা-কর্মীদের প্রতিবাদ সভা

প্রথম পাতা » ঢাকা » কোটালীপাড়ায় ফেইসবুক স্ট্যাটাসের বিরুদ্ধে আ’লীগ নেতা-কর্মীদের প্রতিবাদ সভা
শুক্রবার ● ২২ মার্চ ২০১৯


---

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥
গোপালগঞ্জের কোটালীপাড়ায় ফেইসবুক স্ট্যাটাসের বিরুদ্ধে আওয়ামীলীগ নেতা-কর্মীদের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনে প্রচার প্রচারণায় কোন এক ব্যক্তি নিজস্ব ফেইসবুক আইডি থেকে “এবারের উপজেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক চিংড়ি মাছ” মর্মে ফেইসবুকে স্ট্যাটাস দেয়। তার প্রতিবাদে পুরো উপজেলার সাধারণ জনগনের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয় এবং সকলেই এর তীব্র নিন্দা জানায়।
এ উপলক্ষে বৃহস্পতিবার  উপজেলা কেন্দ্রী শহীদ মিনার চত্বরে বিমল কৃষ্ণ বিশ্বাসের সমর্থকদল প্রতিবাদ সভার আয়োজন করেন। উক্ত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন- উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ঘাঘর ইউপি সাবেক চেয়ারম্যান নাদের আলী মিয়া।
এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- পৌর মেয়র হাজি কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক হিরন ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক আয়নাল হোসেন শেখ, পিনজুরী ইউপি চেয়ারম্যান আবু সাইদ সিকদার, চেয়ারম্যান পদ প্রার্থী বিমল কৃষ্ণ বিশ্বাস, সাবেক ডিপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মুজিবুল হক, পৌর ছাত্রলীগ সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন- আওয়ামীলীগ নেতা বাদল শেখ। উক্ত প্রতিবাদ সভায় পৌর মেয়র তার বক্তব্যে বলেন- ৭১’এর পরাজিত শক্তি রাজাকার, মাদক স¤্রাট কে কোটালীপাড়ার মানুষ আর ভোট দেবে না। এবং কেন প্রধানমন্ত্রীর নামে এ গুজব ছড়ানো হলো প্রশাসনের কাছে তার বিচার চাই। তিনি আরও বলেন- গফফার দাড়িয়া কোটালীপাড়ায় এসে একটি গুজব ছড়িয়ে শান্ত পরিবেশকে অশান্ত করে তুলেছে। বিমল কৃষ্ণ বিশ্বাস তার বক্তব্যে বলেন- মাননীয় প্রধানমন্ত্রী যদি কোন বার্তা পাঠান কোন বেতনভুক্ত কর্মচারীর কাছে পাঠাবেন না। গফফার দাড়িয়া একটি ব্যাংকের কর্মচারী, তার গুজবে কেহ কান দিবেন না। বক্তারা এ বিষয়ে কোটালীপাড়ার সকল জনগনকে সজাগ থাকার আহবান জানান।

বাংলাদেশ সময়: ০:৩১:৩১ ● ৫২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ