গোপালগঞ্জে রেল-ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় তিন মোটর-সাইকেলারোহী নিহত

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে রেল-ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় তিন মোটর-সাইকেলারোহী নিহত
বুধবার ● ২০ মার্চ ২০১৯


---

হেমন্ত বিশ্বাস, গোপালগঞ্জ থেকে॥
গোপালগঞ্জে রেল-ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় তিন মোটর-সাইকেলারোহী নিহত হয়েছে। বুধবার ভোরে গোপালগঞ্জ থানা-পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়। এর আগে গভীর রাত সাড়ে ১২ টার দিকে শহর-সংলগ্ন ভেন্নাবাড়ী রেল-ক্রসিংয়ে ট্রেনের সংঙ্গে ধাক্কা খেয়ে ওই তিন ঘটনাস্থলেই মোটর-সাইকেলারোহী লাইনেই পাশে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই তাদের মৃত্যু ঘটে।
নিহতরা হল, গোপালগঞ্জ শহরের মোহম্মদপাড়া এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু আহম্মেদ সিকদার (২৫), একই এলাকায় বসবাসরত নড়াইল জেলার নড়াগাতী থানার পহরডাঙ্গা গ্রামের কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯) এবং গাজীপুর জেলার বাসন থানার দিঘীরতালা গ্রামের মোঃ সায়দান মোল্লার ছেলে লেবু মোল্লা (২৫)। জানা গেছে লেবু মোল্লা একটি বিয়েতে অংশ নিতে গাজীপুর থেকে গোপালগঞ্জে আসে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ওই তিনজন একটি মোটর-বাইকযোগে যাওয়ার পথে গোবরা স্টেশন থেকে যাত্রীশূণ্য একটি ট্রেন গোপালগঞ্জ স্টেশনে আসার পথে ভেন্নাবাড়ী রেল-ক্রসিংয়ে এ দূর্ঘটনা ঘটে। ঘটনার সময় ওই ক্রসিংয়ে রেলের কোন নিরাপত্তা-কর্মী সেখানে ছিল না বলে জানা গেছে। পরে সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।
গোপালগঞ্জ থানার এসআই আব্দুল বারেক জানিয়েছেন, রাত সাড়ে ১১ টার দিকে ট্রেনটি যাত্রী নিয়ে গোপালগঞ্জে পৌছে। পরে লাইনে শেষপ্রান্ত গোবরা স্টেশন থেকে ট্রেনটি ঘুরিয়ে পুনরায় গোপালগঞ্জ স্টেশনে আসার পথে ভেন্নাবাড়ী রেল-ক্রসিংয়ে এ দূর্ঘটনা ঘটে।
এ ব্যাপারে রাজবাড়ী রেলওয়ে পুলিশের এসআই মনিরুজ্জামান জানিয়েছেন, এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যু’র মামলা হয়েছে। হাসপাতাল মর্গে ময়না-তদন্ত শেষে মরদেহ তাদের পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে।
উল্লেখ্য, গোপালগঞ্জে রেল চালু হওয়ার পর এধরণের দূর্ঘটনা এটাই প্রথম।

বাংলাদেশ সময়: ১১:৫১:১৪ ● ৫১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ