উপজেলা নির্বাচনে কাউখালীতে দুই জনের মনোনয়নপত্র প্রত্যাহার

প্রথম পাতা » পিরোজপুর » উপজেলা নির্বাচনে কাউখালীতে দুই জনের মনোনয়নপত্র প্রত্যাহার
বুধবার ● ১৩ মার্চ ২০১৯


---

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরের কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে একজন চেয়ারম্যান ও একজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। বুধবার (১৩ মার্চ) শেষ দিনে তারা সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছে আবেদন করে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন।
কাউখালী উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র প্রত্যাহারকারীরা হলেন- স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা বিশ^জিৎ পাল এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী শাহিদা হক।
রিটার্নিং কর্মকর্তা ও পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ করা হবে ৩১ মার্চ। উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্ধতা করবেন আওয়ামীলীগ সমার্থিত উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী রুহিয়া বেগম এবং জাতীয়পার্টির(জেপি) সমার্থিত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন আবু সাইদ মিঞা মনু।
ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন- কামরুজ্জামান মিঠু, জাতীয়পার্টির(জেপি) সমার্থিত প্রার্থী হিসেবে শাহ আলম নসু, রফিকুল ইসলাম(পলাশসিকদার)মৃদুল আহম্মেদ সুমন, মোঃলাইকুজ্জামান মিন্টু তালুকদার,শাহীন মাহামুদ,মোস্তাফিজুর রহমান।
মহিলা ভাইস-চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন- জাতীয়পার্টির(জেপি) সমার্থিত প্রার্থী হিসেবে ফাতেমা ইয়াসমিন,নার্গিস আক্তার,লিপি আক্তার,সীমা আক্তার।

বাংলাদেশ সময়: ১৮:২২:৩২ ● ৪৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ