গৌরনদীতে প্রতিপক্ষের হামলায় আরো ৮জন আহত

প্রথম পাতা » বরগুনা » গৌরনদীতে প্রতিপক্ষের হামলায় আরো ৮জন আহত
মঙ্গলবার ● ১১ জুন ২০২৪


গৌরনদীতে প্রতিপক্ষের হামলায় আরো ৮জন আহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনোত্তর   বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মো. মনির হোসেন মিয়ার কতিপয় কর্মী সমর্থকরা হামলা চালিয়ে পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাবেক মেয়র মো. হারিছুর রহমানের আরো ৮ কর্মীকে কুপিয়ে ও পিটিয়ে আাহত করেছে। গত দুইদিনে উপজেলার বিভিন্ন এলাকায় এ হামলা ও সহিংসতার ঘটনা ঘটে। গুরুতর আহত ৩ কর্মীকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বিজয়ী প্রার্থীর সমর্থকরা পরাজিত প্রার্থীর এক কর্মী দোকানঘর তালাবদ্ধ করে বন্ধ করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
উপজেলার চাদশী ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোঃ নয়ন খান অভিযোগ করে বলেন, সোমবার রাতে আমি বাড়ি থেকে বের হয়ে পশ্চিম শাওড়া মোল্লাবাড়ি বাসষ্টান্ডে  পৌছলে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন মিয়ার সমর্থক  মেহেদী হাসান (৫২), জসিম শরীফ (৩৮) ও সৈয়দ জসিম (৪৫)  লাঠিসোটা ও ধারাল অস্ত্র নিয়ে আমার উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে জখম করেছে। চাদশী ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মোঃ শাহাদত হোসেন অভিযোগ করে বলেন, একই দিন রাতে আমি দক্ষিন নাঠে ব্রিজের উপর পৌছলে বিজয়ী প্রার্থী মনির মিয়ার কর্মী জসিম শরীফ (৩৮), সৈয়দ জসিম (৪৫) ও মেহেদী হাসান (৫২) লোহার রড দিয়ে পিটিয়ে আমাকে রক্তাক্ত করেছে এবং আমার বাম হাতটি ভেঙ্গে দিয়েছে। পরাজিত প্রার্থী হারিছুর রহমানের কর্মী বার্থী ইউপির সদস্য করিম লস্কর অভিযোগ করে বলেন, বিজয়ী প্রার্থী মনির মিয়ার কর্মী ও বার্থী ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি জাফর প্যাদার নেতৃত্বে ২/৩ কর্মী বার্থী বাজারস্থ আমার দোকানঘর বন্ধ করে তালা ঝুলিয়ে দিয়েছে। বার্থী ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আজিজুল ইসলাম অভিযোগ করে বলেন, আমি রামসিদ্ধি বাজারে পৌছলে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী মনির মিয়ার ৮/১০ কর্মী সমর্থক হামলা চালিয়ে আমাকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। এছাড়া  সোমবার সকালে পরজিত চেয়ারম্যান প্রার্থী  হারিছের কর্মী বার্থী গ্রামের রাব্বি সরদার, মাছের আড়তদার সিরাজ হাওলাদার, রোববার গভীর রাতে গোবর্ধন এলাকার পৌর কাউন্সিলর আতিকুর রহমান শামীম, নাঠেই গ্রামের সাকিল সরদার ও নবীন শরীফকে  পিটিয়ে আহত করেছে বিজয়ী চেয়ারম্যান প্রাথী কর্মী সমর্থকরা। পরাজিত নারী ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা মহিলা  লীগের সাধারন সম্পাদক শিপ্রা রানী বিশ^াসের  বার্থী গ্রামের বাড়িতে বাঁশ, পাটখড়ি ও পলিথিন দিয়ে  নির্মিত   লাকড়ির ঘরে  রহস্য জনক অগ্নিসংযোগের   ঘটনা ঘটেছে।
গৌরনদী থানার ওসি আনোয়ার হোসেন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা  নেওয়া হবে।

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৯:৩০ ● ২৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ