আমতলীতে জমির বিরোধে সংঘর্ষে আহত-৭

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে জমির বিরোধে সংঘর্ষে আহত-৭
সোমবার ● ২৫ মার্চ ২০২৪


আমতলীতে জমির বিরোধে সংঘর্ষে আহত-৭

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

জমি নিয়ে বিরোধে দুইপক্ষের সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। আহতদের স্বজনরা উদ্ধার করে রবিবার রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বরিশাল  শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে রবিবার সন্ধ্যায় আমতলী উপজেলার ঘোপখালী গ্রামে।
জানাগেছে, উপজেলার ঘোপখালী গ্রামের আবু জাফর ও প্রতিবেশী সুলতান আহম্মেদ হাওলাদারের মধ্যে ৩৬ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। রবিবার সন্ধ্যায় ওই বিরোধীয় জমিতে সুলতান আহম্মেদ চাষবাদ করতে যায়। এতে আবু জাফর বাঁধা দেয়। এ নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায় উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে দুই পক্ষের নারীসহ ৭ জন আহত হয়। আহত আবু জাফর,মরিয়ম, রাশিদা, সুলতান, ওবায়দুল, মাসুম ও আলিয়া বেগমকে স্বজনরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের চিকিৎসক ডাঃ কাঙ্খিতা মন্ডল তৃণা আহত সুলতান আহম্মেদ, রাশিদা ও আবু জাফরকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেছে। অপর আহতদের ওই হাসপাতালে ভর্তি করা হয়।
আহত সুলতান আহম্মেদ হাওলাদার বলেন, আমার জমি আমি চাষাবাদ করতে গেলে আবু জাফর মাষ্টারের লোকজন আমাকে, আমার স্ত্রীসহ চারজনকে পিটিয়ে আহত করেছে।
আবু জাফর মাষ্টার বলেন, আমার জমি সুলতান হাওলাদার জোরপুর্বক দখল করে চাষাবাদ করতেছিল,এতে আমি বাঁধা দিলে আমাকে ও আমার স্ত্রীসহ তিনজনকে পিটিয়ে জখম করেছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ কাঙ্খিতা মন্ডল তৃণা বলেন, আহতদের যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, বিষয়টি আমার জানানেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২২:০১:৫৪ ● ৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ