নির্বাচনী পথসভায় মেয়র প্রার্থীর দম্ভোক্তি’আমতলীতে আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই’

প্রথম পাতা » বরগুনা » নির্বাচনী পথসভায় মেয়র প্রার্থীর দম্ভোক্তি’আমতলীতে আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই’
শনিবার ● ২ মার্চ ২০২৪


’আমতলীতে আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই’

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

আমি আমতলীর বড় গুন্ডা, আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই। শুক্রবার সন্ধ্যায় আমতলী বটতলা বাসষ্ট্যান্ডের এক জনসভার এমন বক্তব্য দেন মেয়র প্রার্থী মতিয়ার রহমান। এ বক্তব্যে সাধারণ ভোটারদের মধ্যে ভীতকর পরিস্থিতির সৃষ্টি হয়। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে সমালোচনার ঝড় ওঠে।
জানাগেছে, আগামী ৯ মার্চ আমতলী পৌরসভা নির্বাচনে দুই মেয়র প্রার্থী নাজমুল আহসান খাঁন ও মতিয়ার রহমান সভা সমাবেশ করে যাচ্ছেন। তাদের প্রচার প্রচারনা তুঙ্গে। শুক্রবার সন্ধ্যায় আমতলী বটতলা বাসষ্ট্যান্ডের এক জনসভায় মেয়র প্রার্থী মতিয়ার রহমান নিজেকে আমতলী উপজেলার বড় গুন্ডা এবং আমার চেয়ে বড় গুন্ডা কেউ নেই এমন বক্তব্য দেন। ওই সভাবেশের এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরেছে। ওই ভিডিওতে তিনি অপর মেয়র প্রার্থী নাজমুল আহসান খাঁনকে কটুক্তি করে বলেন বসির হত্যার মামলার আসামী নাজমুল। আমতলীর সকল খুনের মহানায়ক তিনি। ইউনুস অর্থনীতিতে নোবেল পুরুষ্কার পেয়েছেন আর তিনি ক্রিমিনালে নোবেল পায়। নান্নু মোনাফেক, বেঈমান ও ভুমিদস্যু। এতে সাধারণ ভোটারদের মধ্যে ভীতকর পরিস্থিতির সৃষ্টি হয়। এমন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যম ও সাধারণ মানুষের মধ্যে সমালোচনার ঝড় ওঠে।
নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন,একজন মেয়র প্রার্থীর বক্তব্য এমন হওয়া মোটেও সমচিন নয়। এমন লোকের কাছে মানুষ কি সেবা পাবে। ভোটারদের উচিত এমন প্রার্থীকে ভোট দেয়া থেকে বিরত থাকা।
মেয়র প্রার্থী নাজমুল আহনান খাঁন বলেন, মতিয়ার রহমান প্রায়ই আচরণ বিধি লঙ্ঘণ করে আসছেন। তিনি এক সমাবেশে আমাকে কটুক্তি করে যে বক্তব্য দিয়েছেন চরম আচরণ বিধির লঙ্ঘণ। তার এমন বক্তব্যের বিরুদ্ধে আমি তার শাস্তি দাবী করছি।
মেয়র প্রার্থী মতিয়ার রহমানের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।
বরগুনা জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা আব্দুল হাই আল হাদী বলেন, এমন বক্তব্য আচরণ বিধির চরম লঙ্ঘণ। অভিযোগ পেলে খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৪৮:৪২ ● ৪২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ