আমতলীতে পুকুর ঘাটলায় যুবকের মৃত্যু!

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে পুকুর ঘাটলায় যুবকের মৃত্যু!
শনিবার ● ১০ ফেব্রুয়ারী ২০২৪


আমতলীতে পুকুর ঘাটলায় যুবকের মৃত্যু!

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

গোসল করতে গিয়ে পুকুরের ঘাটলায় সুজন সিকদার (৩৫) নামের এক যুবক মারা গেছে। পরিবারের দাবি সুজন দীর্ঘদিন ধরে মৃগী রোগে আক্রান্ত ছিল। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার পুর্বচিল গ্রামে শনিবার দুপুরে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরন করেছে।
পারিবারিক সুত্রে জানাগেছে,  উপজেলার হলদিয়া ইউনিয়নের পুর্ব চিলা গ্রামের মজিবর সিকদারের ছেলে সুজন সিকদার দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিল। গত কয়েক মাস ধরে তার ঢাকায় চিকিৎসা করছিল পরিবার। শনিবার তার বাড়ীতে দোয়া অনুষ্ঠান চলছিল। ওই দোয়া অনুষ্ঠানে যোগ দিতে দুপুরে বাড়ীর পুকুরে গোসল দিতে যায়। বেশ সময় অতিবাহিত হয়ে গেলেও সুজন ঘরে ফিরছিল না বলে দাবী তার স্ত্রী সোনিয়া আক্তারের। তার স্ত্রী গিয়ে দেখে তিনি পুকুরের ঘাটলায় পড়ে আছে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ জায়েদ আলম ইরাম তাকে মৃত্যু ঘোষনা করেছেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওইদিন সন্ধ্যায় ময়না তদন্তের জন্য তার মরদেহ বরগুনা মর্গে প্রেরন করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
মৃত্যু সুজন সিকদারের চাচাতো ভাই মাহবুব সিকদার বলেন, পুকুরে গোসল করতে গিয়ে ঘর ফিরছিল না সুজন। পরে তার স্ত্রী দেখতে পায় সুজন পুকুরের ঘাটলায় পড়ে আছে। তিনি আরো বলেন সুজন দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জায়েদ আলম ইরাম বলেন, সুজন সিকদারকে হাসপাতালে আনার পুর্বেই মারা গেছেন।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪৮:৪৭ ● ৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ