ফুলবাড়ীতে নেসকোর চাকুরী স্থায়িকরণ দাবিতে কর্মবিরতি

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ফুলবাড়ীতে নেসকোর চাকুরী স্থায়িকরণ দাবিতে কর্মবিরতি
শনিবার ● ১০ ফেব্রুয়ারী ২০২৪


ফুলবাড়ীতে নেসকো বিদ্যুতে চাকুরী স্থায়িকরণ দাবিতে কর্মবিরতি

ফুলবাড়ী (দিনাজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

দিনাজপুরের ফুলবাড়ীতে নেসকো বিদ্যুৎ অফিসে (পিচরেট) কর্মচারীদের চাকুরী স্থায়ী করণের দাবীতে অনির্দিষ্ট কালে জন্য কর্মবিরতি। শনিবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী নেসকো বিদ্যুৎ অফিস চত্তরে (পিচরেট) কর্মচারীদের চাকুরী স্থায়ী করনের দাবীতে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি পালন করেন।
কর্মবিরতি পালন কালে (পিচরেট) কর্মচারী হারুন বলেন, আমরা দীর্ঘ ১০বছর ধরে ফুলবাড়ী নেসকো বিদ্যুৎ অফিসে কর্মরত  থেকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছি। আমরা মাইলকে মাইল গ্রামে গিয়ে প্রতিটি বাড়ীতে গ্রাহকের লাগানো নেসকো কোম্পানির মিটার গুলি দেখে বিল করি। এভাবে ১০বছর কেটে গেল। আমাদের সনদ পত্রের বয়স ও শেষ হয়ে গেছে। মাননীয় এমডি মহোদয় কর্তৃক (পিচরেট) কর্মচারীদের চাকুরী স্থায়ী করণ করার প্রতিশ্রুতি দিয়েছিল। কিন্তু এখন পর্যন্ত তা বাস্তবায়ন করা হয় নি। তাই চাকুরী স্থায়ী করণের জন্য আমরা মাননীয় এমডি মহোদয়ের কথার পরিপেক্ষিতে কোন আন্দোলনে যাই নি। রুটি রুজির কারণে আজ আমরা আন্দোলনে যেতে বাধ্য হচ্ছি। মাননীয় প্রধান মন্ত্রী ও বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রীর কাছে আমাদের অনুরোধ আমাদের রুটি রুজি যাতে হয় এ কারণে আমরা চাকুরী স্থায়ী করণের দাবী জানাচ্ছি। এদিকে চাকুরী স্থায়ী করণের অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতি আয়োজনে পিচরেট কর্মচারী ঐক্য পরিষদ রাজশাহী ও রংপুর বিভাগ নেসকো পি.এল.সি বিক্রয় ও বিতরণ বিভাগ ফুলবাড়ী ঐক্য পরিষদ বিদ্যুৎ অফিসে মানব বন্ধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, পিচরেট কর্মচারী মোঃ ফয়সাল, মোঃ শাহাদত, মোঃ পারভেজ, মোঃ রাকিব, মোঃ ফিরোজ, মোঃ রুবেল ও মোঃ সোহাগ। আয়োজনে ছিলেন পিচরেট কর্মচারী ঐক্য পরিষদ রাজশাহী-রংপুর বিক্রয় ও বিতরণ বিভাগ পি.এল.সি ফুলবাড়ী, দিনাজপু। এ সময় প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

 


এএইচসি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৩৬:০৫ ● ৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ