নেছারাবাদে অতিথি দ্বন্দের হামলায় সাবেক চেয়ারম্যান নিহত!

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে অতিথি দ্বন্দের হামলায় সাবেক চেয়ারম্যান নিহত!
মঙ্গলবার ● ৩০ জানুয়ারী ২০২৪


নেছারাবাদে অতিথি দ্বন্দের হামলায় সাবেক চেয়ারম্যান নিহত!

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরের নেছারাবাদে প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে অতিথি করাকে কেন্দ্র করে বর্তমান ইউপি চেয়ারম্যান ও তার সমর্থকদের হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার আটঘর-কুড়িয়ানা ইউনিয়নের বাজারে ওই ঘটনা ঘটেছে। উপজেলার ৪২নং কুড়িয়ানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার ও সাবেক চেয়ারম্যান শেখর সিকদারকে অতিথি করা নিয়ে ওই ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য এলাকায় থানা পুলিশের পাশাপাশি র‌্যাব, অতিরিক্ত পুলিশ, ডিবি ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আহত সংগ্রাম বিশ্বাস জানান, ওই ইউনিয়নের ৪২নং কুড়িয়ানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারের নামের পূর্বে সাবেক চেয়ারম্যান শেখর সিকদারকে অতিথি করা হয়। এ নিয়ে সকালে কুড়িয়ানা বাজারে দুই চেয়ারম্যান ও তাদের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। এসময় বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদারের উপস্থিতেতে তার সমর্থক শংকর সরকার, পংকজ সরকার, শান্তি বড়াল, মনি বড়াল, স্বাধীন হালদার, ভুলু মৈত্র ও সঞ্জিব মৈত্র সহ তাদের অনুসারী কয়েকজন সাবেক চেয়ারম্যান শেখর সিকদার ও তার সমর্থকদের উপর হামলা করে। হামলায় সাবেক চেয়ারম্যান শেখর সিকদার, তার ভাই শংকর সিকদার, সমর্থক সজল সিকদার, বিজয় হালদার ও সংগ্রাম বিশ্বাস আহত হয়। স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শেখর সিকদারকে মৃত ঘোষনা করেন। মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়ার সাথে সাথে নিহত চেয়ারম্যান শেখর সিকদারের সমর্থকরা কুড়িয়ানা বাজারের অফিসঘর, চেয়ারম্যান মিঠুন হালদারের সমর্থক স্বাধীন হালদারের ব্যবসায়িক ভবন মাতৃ নীড়ে ও আরেক সমর্থক রুবেল এর বসত ঘরে ব্যাপক ভাংচুর চালায়। এসময় তারা একটি মোটর সাইকেল পিটিয়ে দুমড়ে মুচড়ে দেয়। পরে তারা চেয়ারম্যান মিঠুন হালদার ও তার সমর্থকদের বিচার দাবী করে ওই বাজারে একটি বিক্ষোভ মিছিল করে।

এ ব্যাপারে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মুকিত হাসান খাঁন জানান, এখানকার একটি স্কুলের প্রোগ্রাম নিয়ে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মধ্যে দ্বন্দ সৃষ্টির কারনে এই দূর্ঘটনা ঘটেছে। আমরা প্রশাসনের একটি ট্রাস্কফোর্স গঠন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। ওসি গোলাম সরোয়ার জানান, ইতিমধ্যে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বাধীন হালদার, শংকর সরকার, বাবুল হাওলাদারকে আটক করা হয়েছে। অন্যদের আটকে পুলিশী অভিযান চলমান রয়েছে।

 

 

আরএ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৩১:৪৬ ● ৬০৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ