গৌরনদীতে বাসের চাপায় দু’মোটর সাইকেল আরোহী নিহত

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বাসের চাপায় দু’মোটর সাইকেল আরোহী নিহত
শুক্রবার ● ৫ জানুয়ারী ২০২৪


গৌরনদীতে বাসের চাপায় দু’মোটর সাইকেল আরোহী নিহত

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ঢাকাগামী সাকুরা পরিবহনের যাত্রীবাহী  একটি বাসের চাপায়  মোটর সাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহতরা হলেন- মোটর সাইকেল চালক মুলাদী পৌরসভার ৪নং ওয়ার্ডের আবুল কাশেম ফরাজীর ছেলে শেখ ইয়াদউদ্দিন কামাল ((৪০), আরোহী অজ্ঞাতনামা ব্যক্তি  (৩৫)।
বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে গৌরনদী পৌরসভার আশোকাঠি   এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসের চালক মিন্টু মিস্ত্রি (৩৫) ও হেলপার রবীন হাওলাদার (২৩)কে আটক করেছ  থানা পুলিশ।
গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান,  বরিশাল নথুল্লাবাদ বাস টার্মিনাল থেকে সাকুরা পরিবহনের একটি যাত্রবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১১-৪৮০৭)
বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বাসটি সন্ধ্যা ৭টার দিকে গৌরনদী পৌরসভার আশোকাঠি এলাকা অতিক্রমকালে  বিপরীত দিক থেকে আসা মুলাদীগামী মোটর সাইকেল (ঢাকা মেট্রো-হ-৩০-৫৭৭৮)কে চাপা  দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক শেখ ইয়াদউদ্দিন কামাল ((৪০), আরোহী অজ্ঞাতনামা ব্যক্তি  (৩৫) নিহত হয়। স্থানীয়রা ঘাতক বাসের চালক মিন্টু মিস্ত্রি (৩৫) ও হেলপার রবিন হাওলাদার (২৩) হেলপারকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে ঘাতক বাস ও দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি জব্দ করেছে হাইওয়ে থানা পুলিশ।

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:৪৬ ● ৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ