চালককে মারধর ও মাইক ভাংচুরের অভিযোগদুমকিতে ডাব মার্কার প্রচারে বাঁধা লাঙ্গল সমর্থদের!

প্রথম পাতা » পটুয়াখালী » চালককে মারধর ও মাইক ভাংচুরের অভিযোগদুমকিতে ডাব মার্কার প্রচারে বাঁধা লাঙ্গল সমর্থদের!
শনিবার ● ৩০ ডিসেম্বর ২০২৩


চালককে মারধর ও মাইক ভাংচুরের অভিযোগ

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দুমকিতে  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী- ১ আসনের বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী মোঃ নাসির উদ্দন তালুকদারের ‘ডাব’ প্রতীকের নির্বাচনী প্রচারণায় লাঙ্গল সমর্থকদের বাঁধা প্রদান, হুমকি ধমকি ও অটোরিস্কা চালককে মারধর ও মাইক ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।
গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার রাজাখালী বাসস্ট্যান্ড বাজারে ডাব মার্কার প্রচারণাকালে বিপরীত দিক থেকে আসা লাঙ্গল সমর্থকদের একটি মোটরসাইকেল মহড়ায় থাকা সমর্থকরা ডাব মার্কার প্রচারণার দু’টি অটোরিস্কা ঘিরে ফেলে চালকদ্বয়কে মারধর, অশ্লীল গালাগাল, হুমকী প্রদর্শণ এবং মাইকের তার ছিড়ে ও ভাংচুর চালায়। প্রচার মাইকের চালক জলিশা গ্রামের বাসিন্দা মো: রফিকুল ইসলামের ছেলে মোঃ রাকিব ও রাজাখালী গ্রামের মীর বাবুলের ছেলে সুমন অভিযোগ করেন, বিক্ষুব্ধ লাঙ্গল সমর্থকরা প্রচার মাই্করে তার ছিড়ে ও ভাংচুর করেছে এবং তাদেরকে চর থাপ্পর মেরেছে।
অভিযোগ অস্বীকার করে দুমকি উপজেলা জাতীয় পার্টির সভাপতি এড. মাসুদ আল মামুন বলেন, জাতীয় পার্টির কোন কর্মি সমর্থকরা এমন কোন ঘটনা ঘটিয়েছে বলে আমার জানা নেই।
দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মোঃ আবদুল হান্নান বলেন, ডিউটি অফিসারের মাধ্যমে অভিযোগ শুনেছি, কেউ কোন লিখিত অভিযোগ দেয় নাই ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রিটার্ণিং অফিসার অনামিকা নজরুল বলেন, এখনও লিখিত কোন অভিযোগ পাইনি। জেলা প্রশাসক মহোদয় টেলিফোনে জানিয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

 


এমআর

বাংলাদেশ সময়: ২১:৫৬:৫৩ ● ৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ