গৌরনদীতে মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু!

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু!
শনিবার ● ১৬ ডিসেম্বর ২০২৩


গৌরনদীতে মাদ্রাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু!

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ আমিনুল ইসলাম (১৪) নামে এক মাদ্রাস ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে  শুক্রবার রাতে তার (আমিনুল) মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।  সে (আমিনুল) উপজেলার চাঁদশী গ্রামের আনিচ সিকদারের ছেলে ও চাঁদশী নুরানী মাদ্রাসার ছাত্র। ময়না তদন্তের জন্য শনিবার সকালে আমিনুলের মরদেহ বরিশাল মর্গে প্রেরণ  করা হয়েছে।
নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর সাড়ে বারটার দিকে বাড়ির পাশের মসজিদে নামাজ পড়তে যায় কিশোর আমিনুল। এসময় মসজিদের পাশে তার সামনে বসে মাদ্রাসার দুই ছাত্র মারিমারি করছিলো। মাদ্রাসা ছাত্রদের মারামারি না ফেরানোর অজুহাতে একই এলাকার মেহের সিকদারের ছেলে হালিম সিকদার ঘটনাস্থলে উপস্থিত হয়ে কিশোর আমিনুলকে মারধর করে। জুমার নামাজ শেষে বাড়িতে গিয়ে এঘটনা আমিনুল তার মাকে জানায়। পরে আমিনুলের মা তার ছেলেকে কেন মারা হয়েছে বিষয়টি হালিম সিকদারের কাছে জানতে চাইলে ক্ষিপ্ত হয়ে ফের আমিনুল ও তার মাকে মারধর করে হালিম। একপর্যায়ে মা-ছেলে মারধরের শিকার হয়ে তারা সেখান থেকে বাড়ি ফিরে যায়। বিকেলে আমিনুলকে বাসায় রেখে তার মা দোকানে চাল কিনতে যায়। দোকান থেকে ফিরে বসতঘরে ঢুকেই ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো আমিনুলকে ঝুলতে দেখে ডাকচিৎকার দিলে স্থানীয়রা এসে আমিনুলকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, খবরপেয়ে হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৬:৫৪ ● ৯৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ