গলাচিপায় সাংবাদিকদের সাথে এসএম শাহজাদার মতবিনিময়

প্রথম পাতা » পটুয়াখালী » গলাচিপায় সাংবাদিকদের সাথে এসএম শাহজাদার মতবিনিময়
বৃহস্পতিবার ● ১৪ ডিসেম্বর ২০২৩


গলাচিপায় সাংবাদিকদের সাথে এসএম শাহজাদার মতবিনিময়

গলাচিপা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর গলাচিপায় সাংবাদিকদের সাথে এস এম শাহজাদার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের নৌকার মাঝি এসএম শাহজাদা (এমপি) মঙ্গলবার (১২ ডিসেম্বর)সন্ধ্যা ছয়টার সময় তার গলাচিপা পৌরসভার ফিডার রোডে নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভা করেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মু. শাহিন শাহ, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হাজী মজিবর রহমান, গলাচিপা এক অংশ প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, অপর ক্লাবের সভাপতি মু. খালিদ হোসেন মিলটন,সাংবাদিক মো. জাকির হোসেন, সাইমুর রহমান এলিট, হারুন-অর-রশিদ, সোহাগ রহমান, মুনতাসির মামুন, মেহেদী মাসুদ, রিয়াদ হোসেন, সঞ্জিব দাস, কমল সরকার, সঞ্জীব সাহা, রুবেল আকন, হাসান এলাহী, জিকো, পলাশ হালদার, উজ্জল, অটল পাল, জিল্লুর রহমান জুয়েল, মো. নাসির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগেরযুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. কাওসার আহম্মেদ তালুকদারসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এ সময় এসএমশাহজাদা (এমপি) বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ আসন থেকে দ্বিতীয়বারের মতো আমাকে মনোনয়ন দিয়েছেন। গত পাঁচ বছরে আমি এমপি হওয়ার পরে আমার কোন অর্থনৈতিক উন্নতি হয়নি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমার হলফনামায় ৭৫লক্ষ টাকা ঋণ ছিল, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সেই ঋণ বেড়ে দাঁড়িয়েছে তিন কোটি পঁচিশ লক্ষ টাকা। আমার ব্যবসা আছে, সেই ব্যবসা থেকেই আমার আয় হয়, আমার আয়ের আর অন্য কোন বিকল্প পথ নেই। তিনি আরো বলেন, পটুয়াখালী-৩ আসনের জনগণের জন্য আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। জনগণের জন্য কাজ করতে গিয়ে আমি আমার দুটি সন্তান ও স্ত্রীকে ঠিকমতো সময় দিতে পারছি না। আমার মা মারা গেছেন এজন্য আমি নিজেকে এখনো দায়ী মনে করি। আমি যদি এমপি না থাকতাম তাহলে হয়তো মাকে উন্নত চিকিৎসা করানোর জন্য আরো একটু বেশি সময় দিতে পারতাম। সাংবাদিকদের এক প্রশ্নে গলাচিপা ব্রীজের বর্তমান অবস্থা জানতে চাইলে এসএম শাহজাদা বলেন, ব্রীজের প্রক্রিয়া চলমান, ফান্ড ট্রান্সফার হয়ে গেছে এখন ব্রিজ না হওয়ার কোন কারণ নেই। তবে আওয়ামী লীগ সরকার যদি ক্ষমতায় আসতে না পারে এবং আমি যদি এমপি হতে না পারি তাহলে কি হয় আমি বলতে পারব না। এ সময় গলাচিপা প্রেসক্লাবের এক অংশের সভাপতি সমিত কুমার দত্ত মলয় গলাচিপা উপজেলার উন্নয়নমূলক বিভিন্ন দিক নিয়ে তার সাথে খোলামেলা আলোচনা করেন।

 

এসডি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪৮:০২ ● ৫৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ