তালতলীতে বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে ছাত্রীর অনশন

প্রথম পাতা » বরগুনা » তালতলীতে বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে ছাত্রীর অনশন
সোমবার ● ১১ ডিসেম্বর ২০২৩


তালতলীতে বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে ছাত্রীর অনশন

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বিয়ের দাবিতে প্রাইভেট শিক্ষক আল মামুনের বাড়িতে অনশনে বসেছেন এক ছাত্রী (১৮)। ওই ছাত্রীর অভিযোগ বিয়ের কথা বলে শিক্ষক মামুন তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তুলেছে। এখন বিয়ের কথা বললে তিনি টালবাহানা শুরু করেন। ঘটনা ঘটেছে তালতলী উপজেলার তালুকদারপাড়া গ্রামে সোমবার দুপুরে।
জানাগেছে, উপজেলার তালুকদার পাড়া গ্রামের আমির হোসেনের ছেলে আল মামুন একই গ্রামের এক ছাত্রীকে প্রাইভেট পড়াচ্ছিল। ওই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। তাদের প্রেম দৈহিক সম্পর্কে পরিনত হয়। ছাত্রীর অভিযোগ বিয়ের কথা বলে শিক্ষক আল মামুন তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে। এখন বিয়ে করবে না বলে টালবাহানা করতে থাকে। আমি নিরুপায় হয়ে বিয়ের দাবীতে শিক্ষক আল মামুনের বাড়ীতে অনশনে বসেছি। বিয়ে না হওয়া পর্যন্ত আমি এখান থেকে সরে যাবো না। তিনি আরো বলেন, আমাকে রেখে অন্য মেয়েকে বিয়ে করলে আমি আত্মহত্যা করবো। ওই ছাত্রী আল মামুনের বাড়ীতে অনশনে আসার খবর পেয়ে শিক্ষক গা-ঢাকা দিয়েছে।
এবিষয়ে আল মামুনের বাবা আমির হোসেন ওই ছাত্রী তার বাড়ীতে এসে অনশনে বসার কথা স্বীকার করে বলেন, আমার ছেলে সঙ্গে ওই মেয়ের প্রেমের বিষয়টি আমি জানি না। আমার ছেলেকে বিয়ের জন্য অন্য মেয়ে দেখতে যাওয়ার খবর পেয়ে ওই মেয়ে বিয়ের দাবীতে আমার বাড়ীতে এসেছে।  তিনি আরো বলেন, ওই মেয়ের পরিবার ডেকে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।
তালতলী থানার ওসি শহিদুল ইসলাম খাঁন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৮:১৮ ● ৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ