আমতলীতে ছিনতাইকৃত পিকআপ উদ্ধার, গ্রেফতার-২

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ছিনতাইকৃত পিকআপ উদ্ধার, গ্রেফতার-২
মঙ্গলবার ● ৫ ডিসেম্বর ২০২৩


আমতলীতে ছিনতাইকৃত পিকআপ উদ্ধার, গ্রেফতার-২

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

চাচাতো বোনের বিয়েতে বেড়াতে এসে মাছ বোঝাই পিকআপ ভ্যান ছিনতাই করেছে চার ছিনতাইকারী। পুলিশ ছিনতাইকৃত মাছ বোঝাই পিকআপ উদ্ধার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত দুই ছিনতাইকারী অলিউল্লাহ ও বাপ্পি মীরকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সঙ্গে ছিনতাই কাজে ব্যবহৃত পিকআর ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। ঘটনা ঘটেছে আমতলী-পটুয়াখালী মহাসড়কের কেওয়াবুনিয়া নামক স্থানে সোমবার রাতে।
জানাগেছে, উপজেলার উত্তর তক্তাবুনিয়া গ্রামের সামসু প্যাদার ছেলে ওলিউল্লাহ (৩০) গত ১০ বছর ধরে নারায়নগঞ্জের ফতুল্লা এলাকায় মাছের ব্যবসা করে আসছে। গত সোমবার রাতে ওলিউল্লাহ তার চাচাতো বোনের বিয়ে অনুষ্ঠানে অংশ নিতে গ্রামের বাড়ী আসে। বিয়ের কাজ শেষে ওইদিন রাতে তার বন্ধু মাসুম, বাপ্পি মীর ও সোহেল আমতলী-পটুয়াখালী মহাসড়কে গাড়ী ছিনতাই করতে ঘটখালী এলাকায় অবস্থান নেয়। পরে ছিনতাইকারীরা একটি মাছ বোঝাই পিকআপ ভ্যান তাদের পিকআপ ভ্যান দিয়ে তাড়া করে। ওই গাড়ীটি মহিষকাটা নামক স্থানে তারা আটকে দেয় এবং গাড়ীতে থাকা মাছের মালিক তুহিন, চালক নাশির সিপাহী ও হেল্পার রনি শরীফকে রশি দিয়ে বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে পিকআপ ভ্যানটি ছিনতাই করে নিয়ে যায়। ৯৯৯ ফোন পেয়ে পুলিশ ওই ছিনতাই হওয়া পিকআপ ভ্যানটি উদ্ধারে অভিযান চালায়। ওইদিন রাতে পুলিশ পিকআপ ভ্যানটি আমতলী-তালুকদার বাজার আঞ্চলিক সড়কের চালিতাবুনিয়া এলাকা থেকে উদ্ধার করে। মঙ্গলবার সকালে পুলিশ দুই ছিনতাইকারী অলিউল্লাহ ও বাপ্পি মীরকে উত্তর তক্তাবুনিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে। একই সঙ্গে ছিনতাই কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান (ঢাকা মোট্রো-১-১৮-০১৩৭) এবং দেশীয় অস্ত্র (একটি ছেনা, একটি দা,  তিনটি চাকু ও দুইটি লাঠি) জব্দ করেছে। এ ঘটনায় মাছের মালিক তুহিন বাদী হয়ে চারজনকে আসামী করে ছিনতাই মামলা দায়ের করেছে। মঙ্গলবার বিকেলে পুলিশ তাদের আমতলী সিনিয়র  জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরন করা হয়।
আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, ছিনতাই কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান গাড়ী , দেশীয় অস্ত্রসহ দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো বলেন, দুই ছিনতাইকারীকে আদালতে পাঠানো হয়েছে।
আমতলী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ রুহুল আমিন বলেন,  ৯৯৯ ফোন পেয়ে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া পিকআপ ভ্যান ও দুই লক্ষ টাকার মাছ উদ্ধার করা হয়। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে দুই ছিনতাইকারী গ্রেপ্তার করা হয়েছে।

 

 

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫০:০২ ● ৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ