বামনায় সন্ত্রাস বিরোধী গণমিছিল ও সমাবেশ

প্রথম পাতা » বরগুনা » বামনায় সন্ত্রাস বিরোধী গণমিছিল ও সমাবেশ
বুধবার ● ১৫ নভেম্বর ২০২৩


বামনায় সন্ত্রাস বিরোধী গণমিছিল ও সমাবেশ

বামনা(বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনায় বিএনপি’র হরতাল ও সন্ত্রাস বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদারের উদ্যোগে গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(১৫ নভেম্বর) বিকাল ৫টায় উপজেলার গোলচত্বর থেকে গণমিছিলটি শুরু হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে গোলচত্বরে অস্থায়ী মঞ্চে পথসভা অনুষ্ঠিত হয়।
বামনা উপজেলা আওয়ামীলীগ এর সহসভাপতি ও বর্তমান দ্বায়িত্বপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ইউসুফ আলী হাওলাদারের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগ সহসভাপতি সিদ্দিকুর রহমান, বরগুনা জেলা ছাত্রলীগ  সাবেক সহসভাপতি ইয়াসির আরাফাত তালুকদার, বামনা উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসিবুর রহমান। পথসভা পরিচালনা করেন যুবলীগ নেতা রাজিব হোসেন আব্দুল্লাহ।
উল্লেখ্য যুবলীগ প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার বরগুনা-২ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। তিনি এর পূর্বে ২০০৮ সাল থেকে দলের মনোনয়ন চেয়ে আসছেন।
পথসভায় তিনি বলেন, সারাদেশে নৈরাজ্য সৃষ্টির জন্য বিএনপি জামাত ওৎ পেতে আছে। আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে তারা বড়ধরনের নাশকতা সৃষ্টি করতে পারে। এজন্য সকল নেতাকর্মীকে চোখ-কান খোলা রাখতে হবে। তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন গোয়েন্দ সংস্থার মাধমে মনোনয়নের জন্য তদন্ত শেষ করেছেন। তিনি চাইলে এবারে আমাকে মনোয়ন দিলে এ আসনে বিপুল ভোটে আওয়ামীলীগের বিজয় হবে আশাকরি।


এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৭:১১ ● ১৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ