গৌরনদীতে বন্দুকের বাট ও বডি উদ্ধার, গ্রেফতার-১

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে বন্দুকের বাট ও বডি উদ্ধার, গ্রেফতার-১
শনিবার ● ১৪ অক্টোবর ২০২৩


গৌরনদীতে বন্দুকের বাট ও বডি উদ্ধার, গ্রেফতার-১

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের  গৌরনদীতে দোনালা বন্দুকের মরিচা ধরা বডির একাংশ ও তৈরিকৃত  বাট (বডি)সহ নুরুল হক মোল্লা (৪২) নামে এক কাঠমিস্ত্রিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোররাত (বৃহস্পতিবার দিবাগত রাত) সাড়ে ৩টার দিকে উপজেলার শরিকল ইউনিয়নের উত্তর সাকোকাঠি গ্রামের একটি ফার্নিচারের দোকান থেকে বন্দুকের বাট (বডি)সহ তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মো, শাহিন সরকার বাদি হয়ে অভিযুক্ত তিনজনকে আসামি করে শুক্রবার সকালে গৌরনদী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন- উপজেলার দক্ষিণ সাকোকাঠি গ্রামের সিরাজ খালিফার ছেলে ও শরিকল ইউনিয়নের ২নং ওয়ার্ড আ”লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ন খলিফা (৪০), উত্তর সাকোকাঠি গ্রামের মৃত মতিউর রহমান মোল্লার ছেলে কাঠমিস্ত্রি নুরুল হক মোল্লা (৪২), উজিরপুর উপজেলার গন্ডেশ^র গ্রামের মৃত জবেদ মোল্লার ছেলে লিটন মোল্লা (৩৮)।
গৌরনদীর শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো: ফোরকান হোসেন হাওলাদার জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার  উত্তর সাকোকাঠি গ্রামের একটি ফার্নিচারের দোকানে বন্দুকের বাট তৈরি করা হচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে তদন্ত কেন্দ্রের একদল পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৩ টায় দিকে উত্তর সাকোকাঠি গ্রামের  একটি ফার্নিচারের দোকানে অভিযান চালিয়ে দোনালা বন্দুকের মরিচা ধরা বডির একাংশ ও তৈরিকৃত বাটসহ দোকান মালিক কাঠমিস্ত্রী নুরুল হক মোল্লাকে (৪৮) আটক করে। এ ঘটনায় উপ-পরিদর্শক মোঃ শাহিন সরকার বাদি হয়ে অভিযুক্ত হুমায়ন খলিফা, লিটন মোল্লা, কাঠমিস্ত্রি নুরুল হক মোল্লাকে আসামি করে শুক্রবার সকালে গৌরনদী থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত নুরুল হককে শুক্রবার দুপুরে বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।
শরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচাজ পরিদর্শক মো: ফোরকান হোসেন হাওলাদার বলেন, কার জন্য বন্দুকের বাট তৈরি করা হচ্ছিল ও বন্দুকটি কোথায় রয়েছে, কারাই এর সঙ্গে জড়িত তাদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 

 

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:২১ ● ৭৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ