বামনায় সড়ক দুঘর্টনায় এনএসআই মাঠকর্মী নিহত

প্রথম পাতা » বরগুনা » বামনায় সড়ক দুঘর্টনায় এনএসআই মাঠকর্মী নিহত
শনিবার ● ৭ অক্টোবর ২০২৩


বামনায় সড়ক দুঘর্টনায় এনএসআই মাঠকর্মী নিহত

বামনা (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার বামনা-পাথরঘাটা সড়কের চাড়াখালী ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকায় ট্রাক ও মটরসাইকেলের ম মুখোমুখী সংঘর্ষে বরগুনার এনএসআই’র মাঠকর্মী জয়দেব নিহত হয়। আর এক মাঠকর্মী মোঃ মেহেদী হাসান গুরুত্বও আহত হয়। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনা সূত্রে জানাযায় শনিবার দুপুর ১টায় সময় এনএসআই’র মাঠকর্মীরা বরগুনা থেকে বামনা সদরে উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনের তথ্য সংগ্রহের জন্য মটরসাইকেল যোগে আসার পথে উপজেলার চাড়াখালী গ্রামের ফায়ার সার্ভিস সংলগ্ন মহাসড়কে পৌছালে পাথরঘাটাগামী একটি ট্রাকের সাথে মুখামুখী সংঘর্ষ হয়। এতে এনএসআই’র মাঠকর্মীরা গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে বামনা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জয়দেবকে মৃত্যু ঘোষনা করেন এবং গুরুত্বর আহত মোঃ মেহেদীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ মাইনুল ইসলাম জানান লাশ হাসপাতালে রাখা হয়েছে। এনএসআই’র কর্তৃপক্ষ আসার পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
নিহত এনএসআই মাঠকর্মী জয়দেব এর বাড়ি চট্টগ্রামের পাচলাইস থানায় এবং আহত মোঃ মেহেদীর বাড়ি পিরোজপুরের ভান্ডারীয়া উপজেলায়।

 

 

এইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:১৭:২৭ ● ৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ