দুমকিতে ডিবি পরিচয়ের চার ডাকাত আটক!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে ডিবি পরিচয়ের চার ডাকাত আটক!
সোমবার ● ২ অক্টোবর ২০২৩


দুমকিতে ডিবি পরিচয়ের চার ডাকাত আটক!

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে ডাকাতির অভিযোগে লেবুখালীর পায়রা সেতুর টোলপ্লাজায় মাইক্রোবাসসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ। গত রোববার (১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে দুমকি থানা পুলিশ তাদেও আটক করেছে। দুমকি থানার ওসি তারেক মো. আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেছেন। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়াকি টকি, ডিবি লেখা দুটি পোশাক, ৪লাখ ১৭ হাজার টাকা উদ্ধার করা হয়। জব্দকরা হয় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস।
আটককৃতরা হচ্ছে, পটুয়াখালীর দশমিনা থানার রামবল্লভ থানার বাসিন্দা মো. খলিলুর রহমান (৪৫), সদর থানার মো. রিপন (৩৫) পটুয়াখালী সদর থানার কাওসার (৩৫) ও মির্জাগঞ্জ থানার মো. রুবেল (৩০)।
পুলিশ জানায়, ডিবি পরিচয়ে ঢাকায় ডাকাতি শেষে ছয়জনের একটি চক্র প্রাইভেটকার নিয়ে পটুয়াখালীর উদ্দেশ্যে রওনা করার গোপন তথ্যের ভিত্তিতে পটুয়াখালীর দুমকি উপজেলায় লেবুখালী পায়রা সেতুর টোলপ্লাজায় পুলিশ তাদের আটকে দিয়ে পরিচয় জানতে চাইলে গাড়ি রেখে তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে চারজনকে আটক করতে সক্ষম হয়।
দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেক মো. আব্দুল হান্নান জানান, ‘তারা ডিবি পরিচয়ে বিভিন্ন জায়গায় ডাকাতি করতেন। জিজ্ঞাসাবাদ করলে আরও চাঞ্চল্যকর তথ্য পাওয়া যাবে। খবর পেয়ে পটুয়াখালীর মোঃ সাইদুল ইসলাম বিপিএম পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহম্মেদ চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চক্রের মূলহোতাদের গ্রেফতার অভিযান চলছে।’

এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:৫৯ ● ৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ