দুমকিতে বুদ্ধিপ্রতিবন্ধী তরুনীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ!

প্রথম পাতা » পটুয়াখালী » দুমকিতে বুদ্ধিপ্রতিবন্ধী তরুনীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ!
শনিবার ● ২৩ সেপ্টেম্বর ২০২৩


দুমকিতে বুদ্ধিপ্রতিবন্ধী তরুনীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ!

দুমকি (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীর দক্ষিণ মুরাদিয়া গ্রামের দিনমজুর কামাল শরীফের বুদ্ধি প্রতিবন্ধী কন্যা (৩০) দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে টানা বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়া চলাকালে বসতঘরে একা পেয়ে প্রতিবেশী বখাটে যুবক মোক্তার হোসেন মৃধা ও তার সহযোগী কর্তৃক ধর্ষণের শিকার হয়।
এব্যাপারে শনিবার দুপুরে ধর্ষণের শিকার তরুণীর মা করিমন নেছা বাদি হয়ে দুমকি থানায় প্রতিবেশী মৃত খালেক মৃধার ছেলে মোক্তার হোসেন মৃধা ও রাসেল হাওলাদারের নামে নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণের অভিযোগ এনে একটি মামলা দায়ের করেছে। ঘটনার পর থেকেই অভিযুক্তরা গা-ঢাকা দিয়েছে। থানা পুলিশ ভিকটিম তরুনীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।
এদিকে বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় একটি মহল শত্রুতাবশত: রাসেলকে ফাঁসানোর অপচেষ্টা করছে বলে দাবি রাসেল পরিবারের। ঘটনার দিন সকাল থেকে দুপুর পর্যন্ত এলাকার একটি শালিস বৈঠকে উপস্থিত থাকা রাসেলকে অন্যায় ভাবে মামলায় জড়ানো হয়েছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুল হান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলে জানিয়েছেন।


এমআর

বাংলাদেশ সময়: ২২:৩০:৩৭ ● ৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ