গৌরনদীতে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-২০

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-২০
শুক্রবার ● ২২ সেপ্টেম্বর ২০২৩


গৌরনদীতে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-২০

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে ঢাকাগামী গুনগুন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে কুয়াকাটাগামী যাতায়াত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুাখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসের  এক নারীযাত্রী  ঘটনাস্থলেই নিহত ও উভয় বাসের চালকসহ ২০ যাত্রী আহত হয়েছে।
ঢাকা-বরিশাল মহাসড়কে শুক্রবার দুপুর পৌণে ১২টার দিকে গৌরনদী উপজেলার বার্থী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুনগুন পরিবহনের নিহত বাসযাত্রী হলেন- বাবুগঞ্জ উপজেলার বরিশাল বিমান বন্দর থানাধীন কোলচর গ্রামের আ. অহেদ বেপারীর বিধবা কন্যা জর্ডান প্রবাসী দেলোয়ারা বেগম (৪৫)। গুরুতর আহত ১৩ যাত্রীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ২ যাত্রীকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে যাত্রী নিয়ে যাতায়াত পরিবহনের একটি বাস শুক্রবার সকাল সোয়া ৯টার দিকে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে বাসটি দুপুর পৌণে ১২টার দিকে বার্থী বাসস্ট্যান্ড এলাকা অতিক্রম করছিল।   এ সময় বিপরীত দিকে থেকে আসা গুনগুন পরিবহনের একটি বাসের সঙ্গে ওই যাতায়াত  পরিবহনের বাসের   মুাখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের  যাত্রী দেলোয়ারা বেগম ঘটনাস্থলেই নিহত ও উভয় বাসের চালকসহ ২০ যাত্রী আহত হয়। খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের  কর্মীরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় বাসের নিহত ও আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
গৌরনদী হাইওয়ে থানার উপ-পরিদর্শক তমাল সরকার জানান, বার্থী বাসস্ট্যান্ডে গুনগুন পরিবহনের এশটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাতায়াত পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত বাস ২টি মহাসড়কের ওপর থেকে সরিয়ে ফেললে যান চলাচল স্বাভাবিক করেন। গুরুতর আহতদের গৌরনদী ও বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস দুটি জব্দ করা হয়েছে।

এএসআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:০৪:৫৬ ● ৭৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ