দশমিনায় আ‘লীগের মনোনয়ন প্রত্যাশি এ্যাড. লিটনের গণসংযোগ

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় আ‘লীগের মনোনয়ন প্রত্যাশি এ্যাড. লিটনের গণসংযোগ
সোমবার ● ২৮ আগস্ট ২০২৩


দশমিনায় আ‘লীগের মনোনয়ন প্রত্যাশি এ্যাড. লিটনের গণসংযোগ

দশমিনা (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আগাম গণসংযোগ ও প্রচারণায় নেমেছেন দশমিনা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন। রোববার বিকাল ৩টায় দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় কার্যালয় দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে বেতাগী বাজার ও ধলুফকিরে হাট এলাকায় গণসংযোগ করেন। পরে সন্ধ্যা সাড়ে ৬টায় গলাচিপা উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় কার্যালয় দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে শনিবারিয়া বাজার, বকুলবাড়ীয়া ও পাতাবুনিয়া বাজারে ব্যাপক গণসংযোগ করেন তিনি।
পটুয়াখালী-৩ (দশমিনা-গলাচিপা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিনি। তার সাথে প্রচার প্রচারণায় অংশ নিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
জানা যায়, রোববার বিকালে দশমিনা উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় কার্যালয় দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে বেতাগী বাজার ও ধলুফকিরে হাট এলাকায় গণসংযোগ করেন। পরে অর্ধশতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে গলাচিপা উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের শনিবারিয়া বাজার, বকুলবাড়ীয়া ও পাতাবুনিয়া বাজার গণসংযোগে অংশ গ্রহন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন। ওই ইউনিয়নে গণসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি। তার উপস্থিতিতে উৎসুক জনতার ঢল নামে। দলীয় নেতাকর্মীদের মাঝেও প্রাণচাঞ্চল্য দেখা যায়। গনসংযোগকালে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান ইকবাল মাহামুদ লিটন।
এসময় উপস্থিত ছিলেন বকুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু জাফর খান, সাংগঠনিক সম্পাদক মো. সোহেল খান, যুগ্ন সাধারন সম্পাদক, রিয়াজ সিকদার, ৭নম্বর ওয়ার্ড সাধারন সম্পাদক মিজান সরদার, ৮নম্বর সভাপতি জহিরুল ইসলামসহ দশমিনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গণসংযোগে অংশ নেন।
এবিষয়ে দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দশমিনা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন বলেন, আমি রাজনীতি করি মানুষের জন্য। জনগনের কল্যাণের জন্যই আমার রাজনীতি। দীর্ঘদিন যাবত উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি, কিন্তু কখনো কোন অন্যায় করিনি। দুর্নীতিকে কখনো প্রশ্রয় দেইনি। আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আমি। তাই দশমিনা-গলাচিপা উপজেলার দলীয় নেতাকর্মী ও হাট বাজারে আগাম প্রচারণা ও গণসংযোগ করে আসছি।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২৩:৪৭:১৩ ● ৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ