চরফ্যাশনে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা
শনিবার ● ৫ আগস্ট ২০২৩


চরফ্যাশনে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশনে গলায় ফাঁস দিয়ে দীপ্তি রানী (১৯) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার দক্ষিণআইচা থানার অধ্যক্ষ নজরুলনগর ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের চর-হারিছ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দীপ্তি রানী এই গ্রামের রনজীৎ মিস্ত্রি’র ছেলে রিপন চন্দ্র মিস্ত্রির স্ত্রী ও বরিশাল জেলার দুধল ইউনিয়ন ৮ নম্বর ওয়ার্ডের সুন্দরকাটি গ্রামের সুমির হাওলাদারের মেয়ে।
স্থানীয় সূত্রে জানাযায়, গত চার মাস আগে রিপন চন্দ্র মিস্ত্রির সঙ্গে দীপ্তি রানীর মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্কের মাধ্যমে তাদের বিবাহ হয়। বিয়ের পর থেকে তাদের সাংসারিক জীবন ভালোই চলছিল। হটাৎ শুক্রবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে স্বামী রিপন চন্দ্র মিস্ত্রি বাজারে নিজ কর্মস্থলে যায় এবং দীপ্তি রানীর শাশুড়ি পাশের বাড়ি যান। তাদের এই অনুপস্থিতির সুযোগে বিকালে বসতঘরের বারান্দার আড়কাঠের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। পরে শাশুড়ী তীর্থ রানী ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে স্থানীয়রা ছুঠে এসে ঘরের জানালা ভেঙ্গে ভিতরে গিয়ে দীপ্তি রানীর ঝুলন্ত লাশ উদ্ধার করেন।
নিহতের শাশুড়ী তীর্থ রানী জানান, আমার বসতঘরের বারান্দায় ওড়না পেচানো অবস্থা দেখে চিৎকার দিলে পাশ্ববর্তী রেখা রানী এগিয়ে আসলে আমার পুত্র-বধূ দীপ্তি রানীর গলা থেকে ওড়না ছুটাইয়া তাকে উদ্ধার করি।
নিহতের স্বামী রিপন চন্দ্র মিস্ত্রি ঘটনার দিন ঝগড়ার বিষয় অস্বীকার করে সাংবাদিকদের বক্তব্য দিতে অস্বীকৃতি জানান।
দক্ষিণআইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাখাওয়াত হোসেন জানান, সাংসারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্যেও কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে জানা গেছে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ০:১৪:৪১ ● ১৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ