সবাইকে নিয়ে সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই…উত্তরের মেয়র

প্রথম পাতা » ঢাকা » সবাইকে নিয়ে সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই…উত্তরের মেয়র
শুক্রবার ● ৮ মার্চ ২০১৯


---

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেছেন, সাবাইকে নিয়ে তিনি একটি সুন্দর, সুস্থ ও গতিময় আধুনিক ঢাকা গড়তে চাই।
তিনি বলেন, আমরা যারা ঢাকায় বসবাস করি, নিজের ঘরকে যেমন ঘুছিয়ে রাখি, গোটা শহরটিকেও তেমনি ঘুছিয়ে রাখব। তাহলেই আমাদের প্রিয় ঢাকা- কে বিশ্বের উন্নত শহরগুলোর মতো বসবাস উপযোগি একটি শহরে রূপান্তরিত করতে পারবো।
শুক্রবার বিকালে নবনির্বাচিত মেয়র মোঃ আতিকুল ইসলাম সিটি কর্পোরেশনের কাউন্সিলরদের সাথে নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।
সিটি মেয়র আরো বলেন, ঢাকা সিটির জলাবদ্ধতা দূরীকরণ, যানজট নিরসন, খেলার মাঠ উদ্ধার ও মশা নিয়ন্ত্রনে আগ্রাধিকার ভিত্তিতে তিনি কাজ করবেন তিনি। এক্ষেত্রে তার জন্য সময় কোন চ্যালেঞ্জ হয়ে দাড়াবে না। তিনি এখন থেকেই কাজ শুরু করবেন। সকল কাজে তিনি সরকার, রাজনীতিবিদ, সর্বোপরি ঢাকাবাসীদের সমর্থন ও সহযোগিতা পাবেন বলে বিশ্বাস করেন।
এরআগে সিটি মেয়র সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তাবক অর্পন, ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এসময় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা রবীন্দ্রশ্রী বড়ুয়া, এফবিসিসিআই-র সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাইম, বিজিএমএ-র সভাপতি সিদ্দিকুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর, সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেন।
পরে সিটি মেয়র বঙ্গবন্ধু ভবনে যান এবং সেখানে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

বাংলাদেশ সময়: ১৮:৪৩:১৮ ● ৪৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ