সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে গোপালগঞ্জে মানবববন্ধন

প্রথম পাতা » গণমাধ্যম » সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে গোপালগঞ্জে মানবববন্ধন
রবিবার ● ১৮ জুন ২০২৩


সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে গোপালগঞ্জে মানবববন্ধন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

জামালপুরের সাহসী সাংবাদিক মানবজমিন ও একাত্তর টিভির প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদে গোপালগঞ্জের সকল সাংবাদিক সংগঠন বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ ও মানবববন্ধন কর্মসূচি পালন করে।
রবিবার (১৮ জুন) সকাল ১১ টায় গোপালগঞ্জ প্রেস ক্লাব সামনে ঘন্টাব্যাপী এ মানবন্ধন কর্মসূচি পালন করে সাংবাদিকরা।
মানবন্ধনে বক্তব্য রাখেন প্রেস ক্লাব গোপালগঞ্জের সভাপতি ও বিজয় টিভির প্রতিনিধি জুবায়ের হোসেন, দৈনিক খবর প্রত্রিকার প্রতিনিধি আহমেদ আলী খান, মাই  টিভির প্রতিনিধি আরিফুল হক আরিফ, আনন্দ টিভির সেলিম রেজা, দৈনিক ভোরের পাতার হেমন্ত বিশ্বাস, প্রেস ক্লাবের যুগ্ম মহা-সচিব ও স্বদেশ প্রতিদিনের শফিকুল রহমান, দৈনিক ভোরের বানীর এ জেড আমিনুজ্জামান রিপন, সকালের সময়ের মাহমুদুল হক, দৈনিক নাগরিক ভাবনার মনির মোল্যা, দৈনিক দেশের কন্ঠের পলাশ সিকদার,  সাংবাদিক সাদ্দাদ খান,  আজমানুর রহমানসহ প্রমুখ বক্তব্য রাখেন।
সংবাদ সম্মেলনে সঞ্চলনা ও বিশেষ বক্তব্য রাখেন একাত্তর টিভির গোপালগঞ্জ প্রতিনিধি আজিজুল রহমান রনি।
মানবন্ধনে বক্তারা জামালপুরের সাহসী সাংবাদিক মানবজমিন ও একাত্তর টিভির প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম হত্যাকারী খুনি চেয়ারম্যান ও তার সাঙ্গপাঙ্গদের প্রকাশ্যে ফসিঁর দাবী করেন। সেই সাথে সারা দেশের সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চত করনে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৭:৪৯ ● ১৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ